• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘কুৎসা রটিয়ে নেতা হওয়া যায় না’

    অনলাইন ডেস্ক | ২৮ এপ্রিল ২০১৭ | ৯:১৪ অপরাহ্ণ

    ‘কুৎসা রটিয়ে নেতা হওয়া যায় না’

    বাংলাদেশ আওয়ামী প্রচার লীগের চেয়ারম্যান এফ এম নেওয়াজ আহমেদ বলেছেন, প্রচারলীগ স্বাধীনতার পক্ষের সংগঠন। বাংলাদেশ আওয়ামী প্রচার লীগ প্রতিষ্ঠার পর থেকেই আওয়ামী লীগের কল্যাণে ও গণমানুষের কল্যাণে আওয়ামী লীগের সহায়কশক্তি হিসেবে কাজ করে আসছে। সংগঠনের পক্ষ থেকে কোনো অনিয়মতান্ত্রিক কর্মকাণ্ডকে প্রশ্রয় দেওয়া হয় না। বিএনপির সহযোগী সংগঠন প্রচারদলের মতো আদর্শচ্যুত, লুটপাটকারী মিথ্যাচার করা সংগঠনও এটি না। মিথ্যাচার, কুৎসা রটিয়ে, মানুষ হত্যা করে নেতা হওয়া যায় না।
    প্রচারলীগ চেয়ারম্যান এফ এম নেওয়াজ আহমেদ আরও বলেন,রাজনীতি করেই নেতা হতে হয়। প্রচারলীগ কোন সার্থের জন্য রাজনীতি করে না। তা ছাড়া নেতা-কর্মীর বিরুদ্ধে অনিয়মতান্ত্রিক কর্মকাণ্ডের প্রমাণ পেলে তাত্ক্ষণিক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়।
    প্রচারলীগের ভিশন সম্পর্কে চেয়ারম্যান বলেন, ‘শেখ হাসিনার সরকারের রূপকল্প ২০২১ ও ২০৪১ সফল করার লক্ষ্যে গৃহীত কর্মসূচি বাস্তবায়ন ও বাংলাদেশ আওয়ামী লীগের সকল উন্নয়ণ এবং বিএনপির লুটপাট করা রাজনীতি জনগনের দারপ্রান্তে পৌছে দেওয়া। আওয়ামী লীগের সবচেয়ে সুসংগঠিত রাজনীতি সচেতন সহযোগী সংগঠন হবে এটি।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757