• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুড়িগ্রামে বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক, অতঃপর…

    অনলাইন ডেস্ক | ০৪ এপ্রিল ২০১৭ | ১০:০২ পূর্বাহ্ণ

    কুড়িগ্রামে বিয়ের আশ্বাসে দৈহিক সম্পর্ক, অতঃপর…

    কুড়িগ্রামে বিয়ের আশ্বাস দিয়ে এক তরুণীর সঙ্গে দৈহিক সর্ম্পকের ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে। সোমবার ভোর রাতে কুড়িগ্রাম শহরের কলেজ পাড়া থেকে ঘটনার মূল আসামি রাশেদুল ইসলামকে আটক করে সদর থানা পুলিশ। এছাড়া এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো ৯ যুবককে আটক করেছে পুলিশ।


    মূলহোতা রাশেদুল ইসলাম কুড়িগ্রাম সরকারি কলেজের ছাত্র।

    ajkerograbani.com

    পুলিশ জানায়, সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের এক মেয়ের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জের কেরানীপাড়ার হোসেন আলীর ছেলে রাশেদুল ইসলাম। পরবর্তীতে বিয়ের আশ্বাস দিয়ে ওই মেয়ের সঙ্গে দৈহিক সর্ম্পক গড়ে তোলে রাশেদুল। শারীরিক সম্পর্কের ভিডিও মোবাইল ফোনেও ধারণ করে ওই যুবক। পরে তা বন্ধুদের মাঝে ছড়িয়ে দেয়।

    মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে ক্ষিপ্ত হয়ে রাশেদুল ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মেয়ের কাছে কয়েক দফায় লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়। পরে সে আরও টাকা দাবি করে।

    এদিকে কোনো উপায় না পেয়ে মেয়েটি ঘটনাটি তার পরিবারকে জানায়। পরে তার মামা বাদী হয়ে সদর থানায় পর্নগ্রাফি আইনে মামলা করলে পুলিশ জড়িতদের আটক করে।

    কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, পর্নগ্রাফি মামলার মূল আসামি রাশেদুলসহ সংশ্লিষ্ট আরও ১০ জনকে আটক করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755