বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩০, ২০২১

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের রিক্রুটমেন্ট সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ   |   বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের রিক্রুটমেন্ট সম্পন্ন

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রাণ-আরএফএল গ্রুপের কর্মী নিয়োগ প্রক্রিয়া পরিচালিত হয়। প্রায় ১৩০০ জন চাকুরী প্রত্যাশীদের মধ্য থেকে, প্রাণ-আরএফএল গ্রুপ ২৩৩ জন পুরুষ এবং ৩৪ মহিলা কর্মীকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করে।

জানা গেছে, মূলগাঁও, কালিগঞ্জ, গাজীপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক (RIP)-তে নতুন একটি কারখানার জন্য “জেনারেল ওয়ার্কার” পদে কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলা থেকে দুইটি রিক্রুটমেন্ট প্রোগ্রামের মাধ্যমে প্রায় ১০০০ পুরুষ ও নারী শ্রমিক নিয়োগ দিওয়া হবে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে, প্রাণ-আরএফএল গ্রুপে, প্রথম দিনের কর্মী নিয়োগ সম্পন্ন হয় এবং প্রাথমিকভাবে ১৩০০ জনের মধ্য থেকে বাছাই করে মোট ২৬৭ জনকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করা হয় এবং চূড়ান্ত নিয়োগের জন্য আগামী ৫ অক্টোবর ২০২১ইং তারিখে সকাল ৯টার মধ্যে বাছাইকৃতদেরকে মূলগাঁও, কালিগঞ্জ, গাজীপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক (RIP)-তে উপস্থিত থাকতে বলা হয়।


নিয়োগ প্রক্রিয়া পরিচালনা করেন, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অফিস থেকে আগত, এইচআরএম ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার পল্লব মৌলিক, অ্যাসিসটেন্ট ম্যানেজার (এইচ.আর.এম) হোসাইন মোহাম্মদ শামীম, নিখিল চন্দ্র রায় (পিআইপি-ডিপিএল এডমিন ও রিক্রুটমেন্ট) এবং প্রাণ-আরএফএল গ্রুপের লিগ্যাল ডিপার্টমেন্টের (সিপিডি) মাহবুবী। এছাড়াও প্রোগ্রামটিতে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা শেখ রাসেল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আল-মুস্তাকিম বিল্লাহ মিশু এবং ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি আশিকুর রহমান।

প্রোগ্রামটির সার্বিক তত্ত্বাবধানে ছিলো, কুড়িগ্রাম জেলা শেখ রাসেল ক্রীড়া চক্র এবং ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন বাংলাদেশে।


আগামী শুক্রবার (১ অক্টোবর) কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী, নাগেশ্বরী ও ফুলবাড়ি উপজেলায় দ্বিতীয় ধাপের রিক্রুটমেন্ট হবে বলে জানা যায়; যেটির ভেন্যু নির্ধারণ করা হয়েছে, নাগেশ্বরী উপজেলার অন্তর্গত ‘নাখারগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ।’

প্রথম দিনের প্রোগ্রাম শেষে প্রাণ-আরএফএল গ্রুপের এইচআরএম ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার পল্লব মৌলিক জানান, “কুড়িগ্রামে বেকারত্বের হার বৃদ্ধি পাওয়ায় এবং প্রাণ-আরএফএল গ্রুপের নতুন ফ্যাক্টরির জন্য; কুড়িগ্রাম জেলাকে প্রাধান্য দিয়ে, রিক্রুটমেন্ট কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রায় ১০০০ জনকে প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করবো এই টার্গেটকে সামনে রেখে আমরা রিক্রুটমেন্ট কার্যক্রম পরিচালনা করছি। আগামী শুক্রবার (১ অক্টোবর) নাখারগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ২য় দিনের রিক্রুটমেন্ট প্রোগ্রাম পরিচালনা করা হবে।”

Posted ১১:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১