• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কৃষক লীগের সহ-সভাপতি হলেন দোলন

    নিজস্ব প্রতিবেদক | ২৬ সেপ্টেম্বর ২০১৭ | ৬:৪৯ অপরাহ্ণ

    কৃষক লীগের সহ-সভাপতি হলেন দোলন

    বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন আরিফুর রহমান দোলন। কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে তাকে সংগঠনের সহ-সভাপতি করার কথা জানানো হয়।


    কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে সহ-সভাপতি চাষী এম এ করিমের স্থলে আরিফুর রহমান দোলনকে মনোনয়ন প্রদান করা হলো।


    চিঠিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে কৃষকরত্ন শেখ হাসিনার ‘ভিশন- ২০২১’ বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসেবে আপনার মেধা, মনন, সার্বিক কর্মকাণ্ড ও সহযোগিতা কৃষক লীগকে সমৃদ্ধ করবে। জানতে চাইলে আরিফুর রহমান দোলন বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত করায় আওয়ামী লীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা ও দোয়া চাই।

    স্কুলজীবনেই ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে নাম লেখান আরিফুর রহমান দোলন। ১৯৮৮ সালে তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা থানা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। পরবর্তীতে ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হন। উচ্চশিক্ষার জন্য কলকাতায় অবস্থানকালে পশ্চিমবঙ্গে অধ্যয়নরত ছাত্রলীগের আদর্শের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছাত্রলীগ পশ্চিমবঙ্গের (ভারত) যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

    সমাজ সেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’এর চেয়ারম্যান এবং অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকা টাইমস’ও জাতীয় সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673