শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কৃষ্ণাদিয়া গ্রামের অর্ধশত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা সুজন শেখ

অগ্রবাণী রিপোর্ট   |   শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কৃষ্ণাদিয়া গ্রামের অর্ধশত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা সুজন শেখ

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি ও গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কৃষ্ণাদিয়া গ্রামের বাসিন্দা সুজন শেখ নিজ গ্রামের প্রায় অর্ধশত নিম্ন আয়ের ও দরিদ্র পরিবারের মাঝে ভালোবাসা (ত্রাণ) পৌঁছে দিয়েছেন। একেবারে সম্পুর্ণ ব্যক্তিগত উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেন তিনি। এসময় সরকারি নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে কার্যক্রম পরিচালনা করতে তিনি।
এসময় ত্রাণ বিতরণে সহযোগিতা করেন একই গ্রামের বাসিন্দা ফরিদপুর রাজেন্দ্র কলেজের সমাজকল্যাণ বিভাগের মাস্টার্স এর শিক্ষার্থী লিমন মীনা। এসময় উপস্থিত ছিলেন সালথা উপজেলার আলমপুর গ্রামের সুজন। উপহার প্যাকেটের মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাউল ১ কেজি ছোলা ১ কেজি চিনি ২ কেজি আলু।
ছাত্রলীগ নেতা সুজন শেখ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনের কারণে বিপাকে পড়েছে গ্রামের হতদরিদ্র ও অসহায় লোকজন। অসহায় পরিস্থিতিতে পড়েছে গ্রামের বেশকিছু পরিবার। তাদের মধ্য থেকে প্রায় অর্ধশত অসহায় পরিবারের তালিকা করে আমার ব্যক্তিগত তহবিল থেকে শুক্রবার সকাল থেকে তাদের বাড়ীতে গিয়ে ভালোবাসা পৌঁছে দেওয়া হয়েছে। এই তালিকার বাইরে কারো সমস্যা থাকলে ব্যক্তিগতভাবে আমার সাথে যোগাযোগ করলে সাধ্যমতো তার বাড়িতে ভালোবাসা উপহার পৌঁছে দেওয়া হবে।
উপহার পেয়ে পশারগাতি ইউনিয়ন এর ১নং ওয়ার্ড এর বাসিন্দা হারু মোল্লা বলেন “আমি উপহার পেয়ে অনেক খুশি হয়েছি, সুজন কে অনেক অনেক দোয়া করি ও যেন আরো ভালো কাজ করে সামনে এগিয়ে যেতে পারে।”
লিমন মীনা বলেন, এভাবে সমাজের বিত্তবান সবাই যদি সাধ্যমতো এগিয়ে আসেন তাহলে সমাজের কেউ অনাহারে থাকবে না।

Facebook Comments Box


Posted ৬:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১