• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কেক কেটে শততম টেস্ট উৎযাপন টাইগারদের

    অগ্রবাণী ডেস্ক: | ১৫ মার্চ ২০১৭ | ১০:৫৪ পূর্বাহ্ণ

    কেক কেটে শততম টেস্ট উৎযাপন টাইগারদের

    শততম টেস্ট ম্যাচকে সামনে রেখে এরই মধ্যে কলম্বো পৌঁছেছে বিসিবি সভাপতিসহ একাধিক বোর্ড পরিচালক। তাদের সবাইকে সঙ্গে নিয়ে মঙ্গলবার রাতে কেক কেটে স্মরণীয় ঘটনাটিকে উদযাপন করলেন টাইগাররা। এ সময় দলের সকল খেলোয়াড়রা ছাড়াও সকল কোচিং স্টাফরাও উপস্থিত ছিলেন।


    ২০০০ সালে টেস্ট ক্রিকেটের রাজকীয় ক্লাবে ঢোকার পর ইতোমধ্যে বাংলাদেশ খেলে ফেলেছে ৯৯টি টেস্ট। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামার মধ্য দিয়ে সবচেয়ে কম সময়ে শততম টেস্ট খেলার মাইলফলক স্পর্শ করবে টাইগাররা। আর এ ম্যাচে মাঠে নামার আগে নিজের হোটেলে কেক কেটে শততম টেস্ট স্মরণীয় করে রাখলেন মুশফিক-সাকিবরা।


    দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে হেরে ব্যাকফুটে রয়েছে বাংলাদেশ। তবে দ্বিতীয় টেস্ট জিতে নিজেদের শততম ম্যাচ স্মরণীয় করে রাখতে বদ্ধ পরিকর মুশফিক বাহিনী।

    এ নিয়ে মুশফিকুর রহিম বলেন, `আল্লাহর রহমতে বাংলাদেশ এখন এমন একটা জায়গায় এসেছে যে, টেস্ট, ওয়ানডে বা টি-টোয়েন্টি, যাই হোক, সবাই মনে করে যে বাংলাদেশ যে কোনো ম্যাচ জিততে পারে। এটাই একটা বড় অর্জন। সেই প্রত্যাশা থেকেই খেলোয়াড়রা অনুপ্রাণিত হয় এবং মাঠে গিয়ে পারফর্ম করতে মুখিয়ে থাকে। হয়তো শেষ টেস্টে ফল ভালো হয়নি। তবে অবশ্যই আমাদের চেষ্টা থাকবে এবার ভাল কিছু করার। শততম টেস্টে যাতে জয় নিয়ে ফিরতে পারি, সেটাই থাকবে প্রধান লক্ষ্য।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673