• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কেন হাসপাতালে ভর্তি ছিলেন আলিয়া?

    | ২১ জানুয়ারি ২০২১ | ২:৩৩ অপরাহ্ণ

    কেন হাসপাতালে ভর্তি ছিলেন আলিয়া?

    হঠাৎ হাসপাতালে ভর্তি করা হয় আলিয়া ভাটকে। এরপরই বলিউডের প্রথম সারির অভিনেত্রীর অসুস্থতা নিয়ে জোর জল্পনা শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। পরে জানা যায় কেন আলিয়া ভাটকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।


    জানা যায়, গত ২ মাস ধরে একটানা শুটিং করেছেন আলিয়া ভাট। কখনও সঞ্জয় লীলা বানশালি আবার কখনও পরিচালক এস এস রাজামৌলির সিনেমার শুটিং করেছেন আলিয়া। ফলে কখনও মুম্বই আবার কখনও মুম্বইয়ের বাইরে ছুটতে হয়েছে অভিনেত্রীকে। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিংয়ের সময় একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

    ajkerograbani.com

    পেটের পীড়ার পাশাপাশি অতিরিক্ত পরিশ্রমের কারণে অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। সে কারণেই সোমবার (১৮ জানুয়ারি) তাকে ভর্তি করা হয় মুম্বইয়ের হাসপাতালে। যদিও হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকদের কথা মতো চলে অবশেষে সুস্থ হয়ে ওঠেন আলিয়া।

    এদিকে পরপর দুটি সিনেমার শুটিংয়ের মাঝে রণবীর কাপুর, নীতু কাপুরদের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন আলিয়া ভাট। রণবীর কাপুরের পরিবারের পাশাপাশি আলিয়ার সঙ্গে তার মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাটকেও দেখা যায়। আলিয়ারা যখন রণথম্ভোরে হাজির হন, সেই সময় তাদের সঙ্গে দেখা হয়ে যায় রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনেরও।

    সূত্র: জি নিউজ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755