• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কেমন আছেন মেয়র আনিস

    অনলাইন ডেস্ক | ২৮ আগস্ট ২০১৭ | ১২:৪৩ অপরাহ্ণ

    কেমন আছেন মেয়র আনিস

    ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসার সুবিধার্থে মস্তিষ্ক পুরোপুরি বিশ্রামে রাখতে তাকে ঘুম পাড়িয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।


    এ সপ্তাহে তার চিকিৎসার হালনাগাদ তথ্য জানা যাবে। আনিসুল হকের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান বলেন, মেয়রের অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে। অসুখ নিরাময়যোগ্য, তবে কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

    ajkerograbani.com

    মেয়রের পারিবারিক সূত্রে জানা যায়, আনিসুল হক কী ধরনের সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালির প্রদাহ) ভুগছেন, তা নির্ণয়ে চিকিৎসকরা আরও পরীক্ষা-নিরীক্ষা করতে চান যাতে তার স্ট্রোকের সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করা যায়। লন্ডনের একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

    এফবিসিসিআই-এর সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের রোগমুক্তি কামনায় এফবিসিসিআইসহ বিভিন্ন সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার মতিঝিল ফেডারেশন ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন মাহফিলে আনিসুল হকের শারীরিক অবস্থার সর্বশেষ তথ্য জানান।

    মাহফিলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, মীর নাসির হোসেন, এ কে আজাদ, ঢাকা চেম্বার অব কমার্সের সভাপতি আবুল কাশেম খানসহ সংগঠনের সাধারণ পরিষদ সদস্যসহ দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। তারা মোনাজাতে আনিসুল হকের দ্রুত ও পূর্ণ রোগমুক্তি কামনা করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755