• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কেরানীগঞ্জে ‘ব্যাডমিন্টন খেলা নিয়ে’ কিশোর খুন

    | ১৭ জানুয়ারি ২০২১ | ১১:৫৯ পূর্বাহ্ণ

    কেরানীগঞ্জে ‘ব্যাডমিন্টন খেলা নিয়ে’ কিশোর খুন

    ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও ৫জন আহত হয়েছে।


    ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায়।

    ajkerograbani.com

    এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও রবিনের ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোট ভাইয়ের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়।

    পরে ঘটনাস্থলে রবিন আসলে ঝগড়া আরও বাড়তে থাকে। একপর্যায়ে রবিন ও তার সঙ্গে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হন। আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪) আহত হন। তাদের এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

    মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১টা ৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করেন। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো ছুরি দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্ত ক্ষরণে তিনি মারা যান।

    কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755