• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কে এই খালেদ?

    ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯ | ৯:২১ অপরাহ্ণ

    কে এই খালেদ?

    বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আজ র‌্যাব গ্রেপ্তার করেছে। খালেদের বিরুদ্ধে অজস্র অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে ক্যাসিনো চালানো, চাঁদাবাজি, অস্ত্র নিয়ে ঘোরাফেরা করাসহ নানা অভিযোগ ইতিমধ্যে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।


    কে এই খালেদ? তার উত্থানই বা কি? তার বিরুদ্ধে অভিযোগগুলো কতটা সত্য আর কতটা মিথ্যে সে বিতর্ক তো রয়েছেই। কিন্তু প্রশ্ন হলো, দীর্ঘদিন ধরে যে এই অভিযোগগুলো উঠেছে তার বিরুদ্ধে এতদিন ব্যবস্থা নেওয়া হলো না কেন! আইন প্রয়োগকারী সংস্থার নাকের ডগায় যদি খালেদ ক্যাসিনো চালায় তাহলে এতদিন তাকে গেপ্তার করা হলো না কেন বা তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলো না কেন?


    তার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ উঠেছে, তা আগে কেন তদন্ত করা হলো না? আগে কেন এইগুলোকে বিচারের আওতায় আনা হয়নি?

    যুবলীগের বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত খবরে জানা যায়, খালেদ দীর্ঘ ২০ বছর ধরে যুবলীগের সক্রিয় সদস্য।

    ২০০৬ সালের ২৮ অক্টোবরে বিএনপি জামাতের সঙ্গে যে মাঠ দখলের লড়াই হয়েছে আওয়ামী লীগের। সে লড়াইয়ে খালেদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। বিএনপি-জামাত জোটের দ্বারা পায়ে গুলিবিদ্ধ হয়েছিলেন খালেদ। শুধু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ২০১৩ সালে যখন বিএনপি- জামাতের তাণ্ডব শুরু হয়েছিল তখনও খালেদ অত্যন্ত সাহসী ভূমিকা পালন করেছিলেন। এই জন্য আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দও তার ভূমিকার প্রশংসা করেছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673