• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কে এই দুনিয়া কাঁপানো মডেল

    অনলাইন ডেস্ক | ০২ জুন ২০১৭ | ১:৩৮ অপরাহ্ণ

    কে এই দুনিয়া কাঁপানো মডেল

    সুন্দরী হতে হলে আপনাকে ফর্সা হতে হবে এমন কথা আবারও ভুল প্রমাণিত করলেন দক্ষিণ সুদানের মডেল নায়াকিম গ্যাটওয়েচ। কৃষ্ণবর্ণের হয়েও সৌন্দর্য শব্দটি তিনি যেন আবার নতুন করে বুঝিয়ে দিলেন।


    ২৪ বছর বয়সী আন্তর্জাতিক এই মডেল এখন ইন্টারনেট কাঁপিয়ে বেড়াচ্ছেন এবং জনগণের কাছে ‘কুইন অব ডার্ক’ নামে পরিচিতি পেয়েছেন। বর্তমান যুগে নিজেকে ফর্সা করার জন্য সবাই যেখানে বিভিন্ন দামের ক্রিম থেকে শুরু করে প্লাস্টিক সার্জারি করে নিজের ত্বক পর্যন্ত পরিবর্তন করে ফেলছেন, সেখানে তিনি পরম আত্মবিশ্বাস নিয়ে তার কৃষ্ণবর্ণের ত্বককেই ভালোবেসে চলেছেন।

    ajkerograbani.com

    নায়াকিম শুধু সুন্দরী-ই না, একই সাথে বলতে হবে তিনি অনেক সাহসী। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে একজন উবার ড্রাইভারের সাথে কথোপকথন প্রকাশ করেন। উবার ড্রাইভার তাকে প্রশ্ন করেন, ‘কিছু মনে না করলে আপনাকে একটা প্রশ্ন করি? আপনাকে যদি দশ হাজার ডলার দেওয়া হয়, আপনি কি আপনার ত্বক ফর্সা করবেন?’ এই প্রশ্ন শুনে তিনি প্রথমে হেসেছিলেন এবং পরে বলেছিলেন, ‘কেন এই পৃথিবীতে ঈশ্বরের আশীর্বাদ স্বরূপ এই ত্বককে আমি ফর্সা করতে যাব?’ এরপর উবার ড্রাইভার আবার প্রশ্ন করেন, ‘আপনি তাহলে এটাকে আশীর্বাদ মনে করেন?’

    দুর্ভাগ্যবশত এটাই প্রথমবার না যে, ঘোরতর কৃষ্ণবর্ণের জন্য তাকে উপহাস করা হলো। ছোটবেলা থেকেই তিনি এর শিকার হয়ে আসছেন। কিন্তু এটা নিয়েই তিনি দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এবং অন্যান্যদের অনুপ্রাণিত করেন, সবাই যেন তাদের ঈশ্বরের আশীর্বাদ স্বরূপ নিজ নিজ স্কিন টোনকে ভালোবাসেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757