• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কে এই ফারহানা নিশো?

    অনলাইন ডেস্ক | ২২ মে ২০১৭ | ৮:৫৫ পূর্বাহ্ণ

    কে এই ফারহানা নিশো?

    যাকে নিয়ে কয়েকদিন ধরে বাংলাদেশের অনলাইন পত্রিকাগুলা মজার মজার কাহিনী লিখে যাচ্ছেন। আমাদের অনুসন্ধান মুলত সেই সব পত্রিকা থেকে প্রাপ্ত। তাই আমাদের লেখায় ভুল তথ্য উঠে আসলে তার জন্য আমরা দায়ী নই। এবার আসুন জেনে নেই কে এই নিশো।

    নিশো ১৯৮১ সালের ভেলেন্টাইন ডে বা ১৪ ফেব্রয়ারী টাংগাইলে জন্মগ্রহন করেন ।ছোটবেলা থেকেই তার নাচ,গান আর অভিনয়ে জোক ছিল ।তিনি বিটিভির কিশোলয় অনুস্টানে সবসময় অংশগ্রহন করতেন ।তিনি অনেক শিশু একাডেমি পুরস্কার পেয়েছেন।


    ১৯৯০ সালে ঢাকায় চলে আসেন ।মেধাবী নিশো স্টার মার্ক পেয়ে SSC ও HSC পাশ করে সিলেট মেডিকেল কলেজে ভর্তি হন কিন্তু ডাক্তারী পড়া তার পছন্দ ছিলনা তাই তিনি ঢাকায় এসে BUETএ ভর্তি হন এবং ২০০৫ সালে প্রথম শ্রেনীতে গ্রেডুয়েশন করেন। এরপর ২০০৯ সালে নর্থ সাউথ ইউনিভার্সিটি হতে তিনি MBA করেন।
    তিনি ক্লোজ আপ টুথপেস্টের কমার্শিয়ালের মাধ্যমে মডেলিং শুরু করেন। এরপর সানসিল্ক,স্যামসাং, ডাচবাংলা ব্যাংক ,ইস্টার্ন ব্যাংক প্রভিতির মডেলিং করেন।

    নিশো গ্রেজুয়েশন শেষ করার পর গ্রামীন ফোন ও ওয়ারিদ টেলিকমের হয়ে কাজ করেন। বিএনপি ঘেঁষা থাকায় ২০০৩ সালে NTV তে সংবাদ পাঠিকা হিসাবে চাকুরী পান এবং জনপ্রিয়তা পান। এরপর তিনি CHANNEL1 ও বৈশাখী টিভিতে জয়েন করেন। সর্বশেষ ২০১৬ সালে তিনি একুশে টেলিভিশনে যোগ দেন এবং তিন দিন পূর্বে দুর্নীতির দায়ে চাকুরীচ্যুত হন।

    গ্লামারাস ফারহানা শবনম নিশো ছিলেন অনেকের নয়নমনি। হাওয়া ভবনের মামুনের সাথেও তাহার খুব ভালো সম্পর্ক ছিল। ১/১১ সামরিক সরকার ক্ষমতায় আসলে নিশো লাপাত্তা হয়ে যান । লম্বা বিরিতি দিয়ে গ্রামীন ফোনে যোগ দেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী