• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কে এই রিয়েল?

    আজকের অগ্রবাণী ডেস্ক | ২৯ অক্টোবর ২০১৭ | ১২:৪৪ অপরাহ্ণ

    কে এই রিয়েল?

    ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার নেতৃত্ব দিয়েছেন ফেনীর শর্শদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওসমান গনী রিয়েল।


    ঘটনার সময় তোলা ছবি, স্থানীয়দের সঙ্গে কথা বলে এবং রিয়েলের ফেসবুক একাউন্ট থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।


    খালেদা জিয়ার গাড়িবহরে হামলার সময়ের ছবিতে দেখা যায়, সবুজ টি-শার্ট ও কালো প্যান্ট পরা রিয়েল হাতে ইট নিয়ে নিয়ে দাঁড়িয়ে আছে। আহত সাংবাদিকরাও পরে ছবি দেখে রিয়েলকে চিহ্নিত করেছেন।

    রিয়েলের ফেসবুক একাউন্টে দেখা যায়, ফেনী সদরের সংসদ সদস্য নিজামউদ্দিন হাজারীর সঙ্গে তার কাভার ছবিসহ একাধিক একান্ত ছবি রয়েছে।

    এ বিষয়ে কথা বলতে রিয়েলের ব্যক্তিগত মোবাইল ফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

    প্রসঙ্গত, কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনের উদ্দেশে সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের বাসভবন থেকে রওনা হন বিএনপি চেয়ারপারসন।

    বিকেল সোয়া ৫টার দিকে গাড়িবহরটি ফেনীতে প্রবেশের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদরের ফতেহপুরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

    এতে একাত্তর টিভির প্রতিবেদক শফিক আহমদ, বৈশাখী টিভির প্রতিবেদক গোলাম মোরশেদ ও ডিবিসি’র ক্যামেরাপারসন আপনসহ বেশ কয়েকজন আহত হন।

    হামলায় একাত্তর টিভি, বৈশাখী টিভি, চ্যানেল আই ও ডিবিসি টিভি’র গাড়িসহ সাংবাদিক ও বিএনপি নেতাদের বহনকারী ৮-১০টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। দুর্বৃত্তরা আহত সাংবাদিকদের মারধরও করে।

    বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ফেনীর মোহাম্মদ আলী বাজার, ফতেহপুর ও দেবীপুর এলাকায় গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673