• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কে পাবেন ঢাকা- ৮ আসনের টিকিট, মোল্লা কাউসার না ইসমাইল সম্রাট?

    নিজস্ব প্রতিবেদক: | ১০ জুলাই ২০১৭ | ১:০৯ অপরাহ্ণ

    কে পাবেন ঢাকা- ৮ আসনের টিকিট, মোল্লা কাউসার না ইসমাইল সম্রাট?

    একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেমন হবে তা নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। নির্বাচনের বাকী এখনও অনেক সময় থাকলেও, কে কোন আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন তা নিয়ে সারা দেশ ব্যাপি চলছে গবেষনা।
    সেই ধারাবাহিকতায় ঢাকা – ৮ আসনে জনসমর্থনের দিক থেকে কে এগিয়ে তা নিয়ে চরছে চুলচেরা বিশ্লেষণ। এখানে শক্তিশালী প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট আছেন তুমুল আলোচনায়।


    মোল্লা আবু কাউসার তার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আরো শক্তিশালী করার পাশাপাশী ঢাকা – ৮ আসনের জনগনের পাশে থাকার চেষ্টা করেন সর্বদা। মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন যে কোন পরিস্থিতিতে। রাজনৈতিক অঙ্গনে তাকে একজন ক্লীন ইমেজের মানুষ হিসেবেই সবাই চিনে।
    অন্যদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ইতোমধ্যে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ইসমাইল চৌধুরী সম্রাট। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রকাশ্যেই বলেছেন, ইসমাইল চৌধুরী সম্রাট আজ সৌন্দর্যের আইকন, শৃঙ্খলার আইকন, তথা যুবলীগের আইকনে পরিনত হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যুবলীগের আইকন হিসেবে ইসমাইল চৌধুরী সম্রাট নাম ঘোষণা করেছেন।
    জানা যায়, দক্ষিণ যুবলীগের দায়িত্ব নেওয়ার পর থেকে ইসমাইল চৌধুরী সম্রাট যোগ্য নেতৃত্ব সৃষ্টিতে অবিরাম কাজ করে গেছেন। রাজপথ কারো সঙ্গে প্রতারণা করে না সম্রাট তারই উদাহরণ। তিনি রাজপথ থেকে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গড়ে ওঠা নেতা। তার সাহসীক নেতৃত্বে আজ দক্ষিণ যুবলীগের অন্তর্গত প্রতিটি থানা ও ওয়ার্ড সফলভাবে সম্মেলন করে যাচ্ছে। বেরিয়ে আসছে যোগ্যতা সম্পূর্ণ নেতৃত্ব।

    ajkerograbani.com

    আগামী একাদশ নির্বাচনে ঢাকা-৮ আসন থেকে অন্যদলের কাউকে নৌকা মাঝি না করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার অথবা ইসমাইল চৌধুরী সম্রাটকে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী হিসেবে প্রত্যাশা করছেন সাধারণ জনগণ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755