• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোটালীপাড়ায় কৃষি যন্ত্রপাতি বিতরণ

    কোটালীপাড়া প্রতিনিধি : সুজিৎ মৃধা | ০৯ জুন ২০২১ | ৮:২৩ অপরাহ্ণ

    কোটালীপাড়ায় কৃষি যন্ত্রপাতি বিতরণ

    “মুজিববর্ষের অঙ্গীকার, কৃষি হবে দুর্বার” এই স্লোগান কে সামনে রেখে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সরকারিভাবে কৃষি যন্ত্রপাতি বিতরন করা হয়েছে।


    বুধবার সকালে কোটালীপাড়ার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগাম ফেইস ( NATP-2) প্রকল্পের আওতায় AIF-2 কার্যক্রমের উত্তর নারায়নখানা মহিলা সিআইজি সমবায় সমিতি এবং পোলসাইর মহিলা সিআইজি সমবায় সমিতির কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

    ajkerograbani.com

    উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিটুল রায়ের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাকচী, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো: মিলন, কুশলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার কৃত্তিবাস পান্ডে, উপ সহকারী কৃষি অফিসারবৃন্দ এবং ওই সমিতির সদস্যররা।

    এসময় কোটালীপাড়া উপজেলা কৃষি কর্মকর্তা নিটুল রায় বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে কৃষি বিভাগকে আরো উন্নতি করার লক্ষ্যে সরকার বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। এরই ধারাবাহিকতায় আজ সরকারিভাবে কৃষি যন্ত্রপাতি বিতরন করা হয়েছে । আশা করি এইসব যন্ত্রপাতি ব্যাবহার করে কৃষকদের জীবনমানের আরো উন্নয়ন ঘটবে ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757