• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোটালীপাড়ায় প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রী আহত

    কোটালীপাড়া প্রতিনিধি | ০২ আগস্ট ২০২০ | ১১:০২ পূর্বাহ্ণ

    কোটালীপাড়ায় প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রী আহত

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্রীসহ দুই নারী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


    শনিবার সকালে উপজেলার আমতলী ইউনিয়নের গচাপাড়া গ্রামে বসু বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।


    স্থানীয়রা জানায়, শুক্রবার একই গ্রামের দেবেন বৈদ্যের ছেলে বুদ্ধিমন্ত বৈদ্যের পুকুরের পাড় দিয়ে হাঁস আনতে গেলে মলিনা বৈদ্যের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে শনিবার সকালে বুদ্ধিমন্ত বৈদ্য, নিরাঞ্জন বৈদ্য, মঙ্গলি বৈদ্য ও সবিতা বৈদ্য মিলে মলিনা বৈদ্যের (৩৫) ওপর হামলা চালায়। এ সময় সরকারি বঙ্গবন্ধু কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু বসু (১৯) প্রতিবাদ করতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। রিতু বসু গচাপাড়া গ্রামের স্বাস্থ্যকর্মী শান্তি রঞ্জন বসুর মেয়ে।

    এদিকে হামলার পর পরই হামলাকারীরা কোটালীপাড়া থানায় আহতদের বিরুদ্ধে একটি অভিযোগ করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    কলেজছাত্রী রিতু বসু সাংবাদিকদের বলেন, বুদ্ধিমন্ত বৈদ্য ও তার লোকজন মিলে মলিনা বৈদ্যের ওপর হামলা চালায় । আমি এর প্রতিবাদ করায় তারা আমাকে পিটিয়ে আমার বাম হাত ভেঙে দেয়। আমি তাদের বিচার দাবি করি।

    কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান জানান, বিষয়টি আপোস মীমাংসা করা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609