• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অফিস উদ্বোধন

    গৌরাঙ্গ লাল দাস,কোটালীপাড়া : | ২২ ডিসেম্বর ২০১৮ | ১:৫১ অপরাহ্ণ

    কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অফিস উদ্বোধন

    গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা সদরের বটতলায় এ অফিস উদ্বোধন করা হয়। মেসার্স মারুফ এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ও যুবলীগ নেতা মোহাম্মদ লাভলু শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্বাচনী অফিসের উদ্বোধন করেন। এ সময় কোটালীপাড়া পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠুসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অফিস উদ্বোধন শেষে লাভলু শেখ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে পৌরসভার বাগানউত্তরপাড়া, বলুহার, সিকিরবাজার, রতাল, বান্দল, মঠবাড়ী, থানারপাড়, পশ্চিমপাড়সহ প্রায় ১৫টি জনগুরুত্বপূর্ণ স্থানে পথসভা করে শেখ হাসিনার জন্য নৌকায় ভোট চান।
    লাভলু শেখ বলেন, বিশ^নেতা মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে আমরা কোটালীপাড়া টুঙ্গিপাড়াবাসী শতভাগ ভোট দিয়ে সপ্তম বারের মতো এমপি নির্বাচিত করবো। তিনি এমপি নির্বাচিত হয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবেন বলে আমরা আশা করছি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে আমাদের এ এলাকার উন্নয়ন হয়। তাই এলাকার জনগন শতভাগ ভোট দিয়ে তাকে এমপি নির্বাচিত করবে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669