• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কোটালীপাড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

    কোটালীপাড়া প্রতিনিধি : সুজিৎ মৃধা | ০৮ অক্টোবর ২০১৯ | ১:০৪ অপরাহ্ণ

    কোটালীপাড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

    গোপালগঞ্জের কোটালীপাড়া শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মেডিকেল ক্যাম্প গঠন করে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে। উপজেলার গাববাড়ী মানব কল্যান সংস্থার আয়োজনে প্রায় পাঁচ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

    ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ১০ জন বিশেষজ্ঞ ডাক্তার সহ আরো ৪ জন জেনারেল প্রাক্টিশনার ডাক্তারবৃন্দ। সকাল থেকেই কোটালীপাড়া ও আশপাশের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার রোগী এসে ভির করতে থাকে মেডিকেল ক্যাম্পে। ক্যাম্পে প্রায় ৩০ জন নার্স ও ল্যাব এসিসট্রেন্ট।


    এছাড়া প্রায় ২০০ জন বিনা পারিশ্রমিকে ভলেন্টিয়ারের দায়িত্ব পালন করেন। এখানে চিকিৎসা নিতে আসা একাধিক রোগী জানান, একসাথে এত বিশেষজ্ঞ ডাক্তারের সেবা ও বিনামূল্যে ঔষধ পেয়ে আমরা খুব খুশি। আমাদের সামর্থ্য হয়না এই ধরনের ডাক্তার সেবা পাওয়ার। উক্ত ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসাসহ প্রথম এক হাজার রোগীদের এইসবিএসএজি রক্ত পরীক্ষা ইসিজি সহ ঔষধ প্রদান করা হয়।

    ডাঃ সুশীল কুমার বাগচীর সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পের শুভ উদ্ভোধন করেন শেড গ্রুপের চেয়ারম্যান, যুবনেতা ডাঃ এস.বি জয়
    (সঞ্জয়) এ সময় উপস্থিত ছিলেন ডাঃ মনিকা ঘোষ দস্তিদার সহ অন্যান্য অতিথিরা। এদিকে রাতে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে গাববাড়ীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী