• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে দেবদুলাল বসু পল্টুর শো-ডাউন

    কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: | ১৭ অক্টোবর ২০১৮ | ৫:২৫ অপরাহ্ণ

    কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে দেবদুলাল বসু পল্টুর শো-ডাউন

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া এখন নৌকার শ্লোগানে মুখর হয়ে উঠেছে। প্রতিদিন শেখ হাসিনার পক্ষে চলছে মিছিল মিটিং শোভাযাত্রা। এরই অংশ হিসেবে বুধবার জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মটর শোভাযাত্রা বের করেন। দিনব্যাপী চলা এ শোভাযাত্রা উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে ১১টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ ও মন্দিরে মন্দিরে গিয়ে শেখ হাসিনার পক্ষে নৌকার জন্য ভোট চান। বিভিন্ন ধরণের ব্যানার, ফেস্টুন ও শ্লোগানের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।
    আওয়ামী লীগ নেতা দেবদুলাল বসু পল্টু বলেন, আমাদের এখানের সংসদ সদস্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাদের খুব ভালবাসেন। আমরাও তাকে আমাদের মায়ের মতো শ্রদ্ধা করি। তার এ এলাকায় এসে জনগনের কাছে ভোট চাইতে হয় না। এলাকার ভোটাররা সতস্ফুর্ত ভাবে তাদের এই প্রিয় নেত্রীকে ভোট দেয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা আমাদের এই প্রিয় নেত্রীকে শতভাগ ভোট দিয়ে নির্বাচিত করবো।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673