• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    কোটালীপাড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতা, মাদক প্রতিরোধের অঙ্গিকার

    কোটালীপাড়া প্রতিনিধি : সুজিৎ মৃধা | ৩০ অক্টোবর ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ

    কোটালীপাড়ায় সাংস্কৃতিক প্রতিযোগিতা, মাদক প্রতিরোধের অঙ্গিকার

    গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শ্যামাপূজা উপলক্ষে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সহস্রাধিক যুবক মাদক প্রতিরোধে অঙ্গিকার করেন।

    উপজেলার রামশীল ইউনিয়নের রাজাপুর সার্বজনীন কালী মন্দির কমিটির আয়োজনে মন্দির চত্ত্বরে এ সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
    গত মঙ্গলবার দিবাগত রাতে জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


    শ্যামাপূজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ বৈদ্যের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান, রামশীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন বালা, ব্যবসায়ী কমলেশ ভক্ত, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খান, যুবলীগ নেতা সুমন বোস, ছাত্রলীগ নেতা সম্পদ বাড়ৈ, ছাত্রলীগ নেতা,লিমন হালদার বক্তব্য রাখেন।

    জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু মাদক প্রতিরোধে সহস্রাধিক যুবককে অঙ্গিকার করান। তিনি বলেন, বর্তমানে সমাজে মাদক একটি ভয়াবহ আকার ধারণ করেছে। তাই মাদকের নীল ছোবলে যুব সমাজ ধবংস হয়ে যাচ্ছে। তাই মাদক নিমূলে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, এ ধরণের সাংস্কৃতিক প্রতিযোগিতা ও খেলাধুলার আয়োজন করলে যুব সমাজ মাদক সেবন থেকে ফিরে আসবে বলে আমি বিশ্বাস করি ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী