• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোনো শক্তি নেই নির্বাচন ঠেকাবার: নাসিম

    | ২৬ জুলাই ২০১৭ | ১১:৫৩ অপরাহ্ণ

    কোনো শক্তি নেই নির্বাচন ঠেকাবার: নাসিম

    আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন সেভাবেই (সাংবিধানিক) হবে। দুনিয়ার কোনো শক্তি নেই আগামী নির্বাচন ঠেকাবার।


    বুধবার রাজধানীর পুরাতন ঢাকার ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন এবং মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

    ajkerograbani.com

    নাসিম বলেন, সারা পৃথীবিতে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, বাংলাদেশেও সেভাবেই নির্বাচন হবে। জনগণ যাদের ভোট দিবে তারাই বিজয়ী হবে। দুনিয়ার এমন কোনো শক্তি নেই যে, আগামী নির্বাচন বন্ধ করে।

    ১৪ দলের এই মুখপাত্র বলেন, বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াওয়ের পরও ২০১৪ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তারা জ্বালাও-পোড়াও করে নির্বাচন বন্ধ করতে পারেনি। যারা আন্দোলনের ভয় দেখিয়ে নির্বাচন বন্ধ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

    ‘নিরপেক্ষ সরকার ছাড়া আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে নাসিম বলেন, ‘নির্বাচন জনগণের অধিকার, ভোট দেয়াও জনগণের গণতান্ত্রিক অধিকার। সেই অধিকারের ওপর যারা হস্তক্ষেপ করতে চায় তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।’

    স্থানীয় সংসদ সদস্য এবং মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা পরিষদের চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদের সভাপতিত্বে হাসপাতালের পরিচালক ক্যাপ্টেন (অব.) এম এ ছালাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ এম এ বাসার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহম্মেদ মন্নাফী প্রমুখ বক্তব্য রাখেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755