• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী?

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৭ | ৫:৫৭ অপরাহ্ণ

    কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী?

    এরই মধ্যে দুটি বিয়ে করে ফেলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছেড়েও দিয়েছেন দুজনকেই। শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসকে। তাকে ডিভোর্স দিয়ে পরে বিয়ে করেন মডেল ও অভিনেতা কৃষেণ ব্রজকে। ডিভোর্স হয়ে গেছে তার সঙ্গেও। কিন্তু কথা হচ্ছে কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী। রাজিব নাকি কৃষেণকে?


    রাজিবকে বিয়ের পর অভিনয় ছেড়েছিলেন শ্রাবন্তী


    ২০০৩ সালে মাত্র ১৫ বছর বয়সে শ্রাবন্তী ভালোবেসে বিয়ে করেছিলেন কলকাতার নামী চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসকে। বিয়ের আগে নায়ক জিৎয়ের সঙ্গে ‘চ্যাম্পিয়ন’ই ছিল তার শেষ ছবি। এর পর দীর্ঘ পাঁচ বছর কোনও ছবিতে কাজ করেননি। সেই পর্যন্ত সংসার ভালোই চলছিল। ২০০৮ সালে ‘ভালোবাসা ভালোবাসাতে’ ছবির মাধ্যমে আবারো অভিনয়ে ফিরে আসেন তিনি। তার পর থেকেই শোনা যায় রাজিব ও শ্রাবন্তীর ঘর ভাঙার গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জনই সত্যি করেন শ্রাবন্তী। পরকীয়ার অভিযোগ এনে রাজিবের হাতে ধরিয়ে দেন ডিভোর্স পেপার। এই দম্পতির একমাত্র সন্তান ঝিনুক। ভালোবাসার চিহ্ন বলতে এইটুকুই।

    খুব খেয়াল রাখতেন দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের

    প্রথম স্বামী রাজিবকে ডিভোর্স দেয়ার পর ছেলে ঝিনুককে নিয়ে অনেকদিনই একা ছিলেন শ্রাবন্তী। অবশেষে সেই একাকীত্ব ঘোচান চলতি বছরের জুলাইয়ে। বছরখানেক প্রেম করার পর প্রেমিক কৃষেণ ব্রজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। দ্বিতীয় স্বামী কৃষেণকে বেশি ভালোবাসতেন কিনা সেকথা তিনিই জানেন। তবে কৃষাণের সঙ্গে বিয়ের পর কীভাবে তাকে নিয়ে ছবি বানানো যায় সেই জন্য প্রচুর খেটেছেন শ্রাবন্তী। নিজের স্টার স্ট্যাটাস অগ্রাহ্য করে বারবার চেষ্টা করেছেন সুপার মডেল স্বামীকে কীভাবে বাংলা ছবিতে জাতে তোলা যায়।

    এমনকী শোনা যায়, জুলাই মাসে কলকাতার পাঁচতারা হোটেলে যখন তার আর কৃষাণের বিয়ে হয়, সেই অনুষ্ঠানেরও সব আর্থিক দায়িত্ব নিয়েছিলেন শ্রাবন্তী নিজে। এখন কম-বেশির হিসাব আপনারাই করেন।

    উল্লেখ্য, বিয়ের তিন মাস না যেতেই দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজেরও হাতেও কয়েকদিন আগে ডিভোর্স পেপার ধরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। দুজনে মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670