মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কোভিড-১৯ টেস্টে নেগেটিভ কৃতী স্যানন

  |   শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

কোভিড-১৯ টেস্টে নেগেটিভ কৃতী স্যানন

করোনামুক্ত হলেন বলিউড অভিনেত্রী কৃতী স্যানন। শনিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেত্রী লিখেছেন, ‘সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি, কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছি। বিএমসি (বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন) কর্মকর্তা, মাননীয় অ্যাসিস্ট্যান্ট কমিশনার মিস্টার বিশ্বাস মোটে এবং আমার চিকিৎসককে সকল সহযোগিতার জন্য ধন্যবাদ।’
কিছুদিন আগে চ-ীগড় থেকে তার পরবর্তী সিনেমার শুটিং শেষ করে মুম্বাই ফেরেন কৃতী স্যানন। এরপর কোভিড-১৯ টেস্টে পজিটিভ হন এই অভিনেত্রী। পরবর্তী সময়ে বিএমসি’র গাইডলাইন মেনে বাড়িতে আইসোলেশনে ছিলেন। গত ৯ ডিসেম্বর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে এই অভিনেত্রী লেখেন, ‘সবাইকে জানাচ্ছি, আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি।
 
দুশ্চিন্তার কোনো কারণ নেই, আমি ঠিক আছি এবং বিএমসি ও চিকিৎসকের পরামর্শে নিজেকে আইসোলেশনে রেখেছি। সুতরাং এই প্রতিকূল মুহূর্ত পাড়ি দিচ্ছি। বিশ্রাম নিয়ে খুব শিগগির কাজে ফিরব। ততক্ষণ পর্যন্ত সবার পাঠানো শুভেচ্ছা বার্তা পড়ছি। মনে হচ্ছে সেগুলো কাজে দিচ্ছে। নিরাপদ থাকুন। মহামারি এখনো বিদায় হয়নি।’ কৃতী অভিনীত পরবর্তী সিনেমা ‘মিমি’।
২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া একটি মারাঠি সিনেমার রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন লক্ষণ উতেকর। ম্যাডক ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেনÑ পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক, মনোজ পাহওয়া ও জনপ্রিয় মারাঠি অভিনেত্রী সাঈ তামহাঙ্কর। এ ছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ সিনেমায় তাকে দেখা যাবে। শোনা যাচ্ছে, প্রভাস ও সাইফ আলী খান অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

Facebook Comments Box


Posted ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০