• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কোরআন শরীফে পা রাখার অভিযোগে এক ব্যক্তিকে আগুনে পুড়িয়ে হত্যা

    | ২৯ অক্টোবর ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ

    কোরআন শরীফে পা রাখার অভিযোগে এক ব্যক্তিকে আগুনে পুড়িয়ে হত্যা

    লালমনিরহাটের পাটগ্রামে কোরআন শরীফে পা দেওয়ার অভিযোগ এনে এক ব্যক্তিকে পিটিয়ে আহতের পর আগুনে পুড়িয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ জনতা।


    বৃহস্পতিবার রাত ৮টায় বুড়িমারী ইউনিয়ন পরিষদের কাছে লালমিনরহাট-বুড়িমারী মহাসড়কে এঘটনা ঘটে। ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত ব্যক্তির সাথে থাকা অপরজন পুলিশের হেফাজতে আছেন বলে স্থানীয়রা জানান। এ ঘটনায় বুড়িমারী স্থল বন্দরে তুমুল উত্তেজনা বিরাজ করছে। উত্তেজিত জনতা বুড়িমারী-লালমনিরহাট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।


    পরিস্থতির নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেন। পুলিশের রাবার বুলেটে বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুরো স্থলবন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

    জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বুড়িমারী জামে মসজিদে এক অজ্ঞাত ব্যক্তি ইসলাম ধর্ম নিয়ে অবান্তার কথা ও কোরআন শরিফে পা রাখার অভিযোগ এনে ওই ব্যক্তিকে ধরে স্থানীয়রা ইউনিয়ন পরিষদে রুমে আটকে রাখেন। এর পর বিষয়টি জানা জানি হলে বিক্ষুব্ধ জনতা ইউনিয়ন পরিষদের দরজা ভেঙ্গে ওই ব্যক্তিকে ধরে পিটিয়ে আহত করার পর জলন্ত আগুনে পুড়ে হত্যা করে। এর আগে ওই ব্যক্তির ব্যবহৃত একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেন জনতা।

    স্থানীয়রা জানান, মসজিদে ওই দুই ব্যক্তিকে আটক করে স্থানীয় বুড়িমারী ইউনিয়ন পরিষদের আটক করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ জনতা পরিষদের দরজা ভেঙে এক ব্যক্তিকে পেটাতে থাকেন। পরে জলন্ত আগুনে ফেলে হত্যা করা হয়।

    পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, পরিস্থতির নিয়ন্ত্রে রাখতে কয়েক রাউন্ড রাবার বুলেট ও গুলি ছোড়া হয়েছে। এখনও উত্তেজনা বিরাজ করছে। পরিস্থতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673