সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কোহলির বেঙ্গালুরুকে হারিয়ে শীর্ষে ধোনির চেন্নাই

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

কোহলির বেঙ্গালুরুকে হারিয়ে শীর্ষে ধোনির চেন্নাই

বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (আরসিবি) ৬ উইকেটে হারিয়ে আইপিএলের দ্বিতীয় পর্বে জয়ের ধারা অব্যাহত রেখেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (সিএসকে)। সেই সঙ্গে লিগ টেবিলের শীর্ষস্থানও এখন তাদের দখলে।

টস হেরে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শুরুটা ভালোই করেছিলেন বিরাট কোহলি ও দেবদূর পাডিকল। ১১১ রান করেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এ দুই ওপেনার। স্বাভাবিকভাবেই বড় রানের আশা বাড়তে থাকে আরসিবি ভক্তদের মধ্যে। তবে ডোয়েন ব্র্যাভো বল করতে আসার পরই খেলা ঘুরতে শুরু করে। ৪১ বলে ৫৩ রান করে বিরাটকে সাজঘরে ফেরান ব্রাভো। ১৬তম ওভারের শেষ দুই বলে ভিলিয়ার্স ও পাডিকলকে ফেরান শার্দুল ঠাকুর। ৫০ বলে ৭০ করে প্যাভিলিয়নে ফেরেন পাডিকল এবং ১২ রান করে ভিলিয়ার্স।


ব্রাভোর বলে আউট হন গ্লেন ম্যাক্সওয়েল (১১) ও হার্শাল প্যাটেল (৩)। অভিষেক ম্যাচে এক রান করে সাজঘরে ফেরেন টিম ডেভিড। আরসিবি-র ইনিংস শেষ হয় ১৫৬ রানে।

চার ওভারে ২৪ রান দিয়ে তিন উইকেট পেয়েছেন ব্রাভো। ২৯ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন শার্দুল। ৩৫ রান দিয়ে একটি উইকেট পেয়েছেন চাহার।


এদিকে আরসিবি-র দেয়া ১৫৬ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ সূচনা এনে দেন রুতুরাজ গাইকওয়াদ ও ফ্যাফ ডু’প্লেসি। যদিও ৮.২ ওভারে দলীয় ৭১ রানের মাথায় প্রথম উইকেট পড়ে চেন্নাইয়ের। ব্যক্তিগত ৩৮ রান করে আউট হন রুতুরাজ গাইকওয়াদ। রুতুরাজের পর বেশিক্ষণ টিকতে পারেননি ডু প্লেসিও। ২৬ বলে ৩১ রান করে সাজঘরে ফেরেন এই দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান।

নিয়মিত বিরতিতে উইকেট হারালেও রানের চাকা সচলই ছিল চেন্নাইয়ের। দলীয় ১১৮ রানের মাথায় ১৮ বলে ২৩ রান করে সাজঘরে ফেরেন মঈন আলি। এরপর ফেরেন আম্বাতি রাইডুও। ভালো ছন্দে ছিলেন কিন্তু ৩২ রান করে হার্শালের দ্বিতীয় শিকার হন তিনি।

মঈন-রাইডুর পর দলের হাল ধরেন দলীয় ক্যাপটেন ধোনি এবং সুরেশ রায়না। তাদের ব্যাটে ভর করেই জয়ের বন্দরে পৌঁছায় চেন্নাই সুপার কিংস। আর এ জয়ের ফলে দিল্লি ক্যাপিটালসকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে তারা।

শেষ পর্যন্ত ধোনি অপরাজিত ছিলেন ১১ আর সুরেশ রায়না ১৭ রানে। বেঙ্গালুরুর হয়ে সর্বেোচ্চ ২ উইকেট পান হার্শাল প্যাটেল। এছাড়া ১টি করে উইকেট নেন ম্যাক্সওয়েল ও চাহাল।

Facebook Comments Box

Posted ৬:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১