• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কোহলির ব্রাজিলিয়ান প্রেমিকা এখন কোথায়?

    ডেস্ক | ১১ জুলাই ২০১৯ | ১১:৫৮ অপরাহ্ণ

    কোহলির ব্রাজিলিয়ান প্রেমিকা এখন কোথায়?

    ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির প্রেমিকা ছিলেন ইসাবেল লেইতি। ইসাবেলার নতুন ভারতীয় সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তুমুল জনপ্রিয় তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র নায়ক বিজয়ের সঙ্গে জুটি হয়েছেন। বিজয়-ইসাবেল জুটির পরবর্তী ছবির মুক্তি আসন্ন। ক্রান্তি মাধবের পরিচালনায় নতুন এই ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিতে বিজয়-ইসাবেল স্বামী-স্ত্রী। ইনস্টাগ্রামে দু’জনের ক্লোজ ছবি পোস্ট করেছেন ইসাবেল। তা দেখে গুঞ্জন ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

    তেলুগু ও হিন্দি দুই ভাষাতেই কিছু ছবিতে অভিনয় করা ইসাবেল মূলত ভারতীয় নন। জন্ম ব্রাজিলের জোয়াও পেসোয়া-য়। বলিউডে আত্মপ্রকাশ ২০১২ সালে। ‘তালাশ’ সিনেমায় ছোট্ট ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

    ‘সিক্সটিন’,‘পুরানি জিন্স’-এর মতো ছবি দিয়ে বলিউডে নিজের জায়গা তৈরী করতে চেয়েছিলেন ইসাবেলা। তবে সেসব ছবি বক্স অফিসে ততটা সুবিধা করতে পারেনি। তবে তার ব্যক্তিগত জীবন রঙিন হতে থাকে। বিভিন্ন সময়ে একাধিক পুরুষের সঙ্গে তার নাম জড়িয়েছে। তাদের মধ্যে অন্যতম ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

    এক সাক্ষাৎকারে ইসাবেলা দাবি করেছিলেন, তিনি দু’বছর প্রেম করেছেন বিরাটের সঙ্গে। বলিউডে গুঞ্জন রয়েছে, এক শিল্পপতির দেওয়া ফিল্মি পার্টিতে আলাপ বিরাট-ইসাবেলের। তখন তিনি ‘সিক্সটিন’ ছবির শুটিং-এ ব্যস্ত। তার মাঝেই প্রেমের সূত্রপাত। ২০১৩-র নভেম্বরে ছুটি কাটাতে বিরাট-ইসাবেল নাকি গিয়েছিলেন সিঙ্গাপুরে। এর মাঝেই বিরাটের জীবনে আনুশকার আগমন। ফলে ইসাবেলের সঙ্গে প্রেম শেষ হয়ে যায় কোহলির।

    এরপরেও ইসাবেলার জীবনে মোস্ট এলিজেবল ব্যাচেলরের অভাব হয়নি। সিদ্ধার্থ মালহোত্রাও ছিলেন তার সাময়িক প্রেমিক। রেস্তোরাঁ, পার্টি-সহ বিভিন্ন জায়গায় দু’জনকে এক সঙ্গে দেখা গিয়েছে বহুবার। এখন ইসাবেল আর বিজয়কে নিয়ে গুঞ্জন তুঙ্গে। যদিও দু’জনের কেউই স্বীকার করেননি সম্পর্ক। এখন ফ্রান্সে শুটিংয়ে ব্যস্ত দু’জনেই। আর এদিকে থেমে নেই প্রেমের গুঞ্জন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী