শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কোয়ারেন্টাইনে রোনালদো, শপিংয়ে ব্যস্ত জর্জিনা

ডেস্ক   |   শুক্রবার, ২০ মার্চ ২০২০ | প্রিন্ট  

কোয়ারেন্টাইনে রোনালদো, শপিংয়ে ব্যস্ত জর্জিনা

একের পর এক ফুটবলার আক্রান্ত হচ্ছেন করোনোভাইরাসে। জুভেন্টাসের ড্যানিয়েল রুগানির পর এবার করোনার থাবায় ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী ব্লেইস মাতুইদি। গেল সপ্তাহে ইতালিয়ান ডিফান্ডার রুগানির আক্রান্তের খবর সামনে আসার পর থেকেই ক্লাবে না ফেরার সিদ্ধান্ত নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকতে মেদেইরা দ্বীপে নিজের বিলাসবহুল প্রাসাদটি বেছে নিয়েছিলেন তিনি। করোনা থেকে বাঁচতে সিআর সেভেন সর্বোচ্চ সর্তক থাকলেও বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ঘুরে বেড়াচ্ছে শপিং মলে।
ইতালিতে করোনায় আক্রান্ত হয়েছেন সাড়ে ৩১ হাজার জনের বেশি। এই পর্যন্ত মারা গেছেন ২ হাজার ৫০৩ জন। অন্যদিকে পর্তুগালে ৪৪৮ জন আক্রান্ত। মারা গেছে ১ জন। তবে ১৮ জনের অবস্থা আশঙ্কাজনক। যদিও পর্তুগাল ফুটবল দলের অধিনায়ক রোনালদো রয়েছেন করোনা থেকে ‘‍ঝুঁকিমুক্ত’। এমনটাই জানানো হয়েছে মেদেইরার স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে।
আটলান্টিক মহাসাগরের তীরে থাকা নিজের প্রাসাদে চার সন্তান ও বান্ধবীসহ অবস্থান করছেন রোনালদো। সন্তানদের ছবি ও ভিডিও পোস্ট করে জর্জিনা নিজেও জানান দিয়েছেন বিষয়টির। তবে কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও স্পেনের এই সুপার মডেলকে শপিং করতে দেখা গেছে।
এএফপির ফটো সাংবাদিকদের তোলা এই তারকা জুটির ছবি দিয়ে সংবাদ প্রকাশ করেছে দ্য সান, ডেইলি মেইলের মতো গণমাধ্যমগুলো। একটি ছবিতে দেখা যাচ্ছে রোনালদো প্রাসাদের সুইমিংপুলে সানগ্লাসেস পরে নেমেছেন। অন্য ছবিতে কালো পোশাক পরে শপিং করছেন জর্জিনা।

Facebook Comments Box


Posted ৮:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ২০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১