• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘কোয়ি মিল গ্যায়া’ ছবির ‘জাদু’ চরিত্রে কে অভিনয় করেছিলেন

    অগ্রবাণী ডেস্ক | ০৬ মে ২০১৭ | ৭:২৫ অপরাহ্ণ

    ‘কোয়ি মিল গ্যায়া’ ছবির ‘জাদু’ চরিত্রে কে অভিনয় করেছিলেন

    সায়েন্স ফিকশন মুভি তখনো বলিউডে ততটা পরিচিত নয়। ২০০৩ সালে সেই অভাব অনেকটা ঘুচিয়ে দিল হৃত্বিক রোশন আর প্রীতি জিনটা অভিনীত রাকেশ রোশনের বিখ্যাত ছবি ‘কোয়ি মিল গ্যায়া’। সুপার ডুপার হিট ছবিটির গল্প একটি ভিনগ্রহের প্রাণীকে ঘিরে। যে পৃথিবীতে বেড়াতে এসে আটকে গিয়েছিল। কিন্তু জানেন কি, ‘জাদু’ নামের সেই ভিনগ্রহী প্রাণীর চরিত্রে কে অভিনয় করেছিলেন?


    ভাবছেন এ আবার কী রকম প্রশ্ন! ওই চরিত্রটা তো রোবট জাতীয় কিছু একটাকে সুন্দর করে সাজিয়ে চালিয়ে দেওয়া হত। আর বাকিটা ক্যামেরার কারসাজি! না, জাদুর চরিত্রে অভিনয় করেছিলেন এক বলিউড অভিনেতা। নাম ইন্দ্রবদন পুরোহিত। তার নিয়মিত উপস্থিতি ছিল বেশ কিছু জনপ্রিয় কমেডি ধারাবাহিকে।



    ‘জাদু’র মুখোশ হাতে অভিনেতা ইন্দ্রবদন পুরোহিত।

    অনেকেরই হয়তো জানা নেই, ২০০১ সালের বিখ্যাত হলিউড ছবি ‘লর্ড অব দ্য রিঙ্গস’ ছবিতেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রবদন। এর পরই তিনি সুযোগ পান রাকেশ রোশনের প্রজেক্টে ‘জাদু’র চরিত্রে। মুখোশের আড়ালে থাকা এই মানুষটি সবসময় প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। তাই ৮ থেকে ৮০— সব বয়সের মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে হয়ে ওঠা ‘জাদু’র আসল জাদুকরকে কেউ চিনত না এতদিন। এখন চিনতে পারলেও তার সঙ্গে দেখা করার উপায় নেই। কারণ ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে অনন্তলোকে যাত্রা করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673