শুক্রবার, মে ১৩, ২০২২

ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, জানালেন মুখপাত্র

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৩ মে ২০২২ | প্রিন্ট  

ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, জানালেন মুখপাত্র

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! বহুদিন ধরেই চলছে এ জল্পনা। সম্প্রতি এক নতুন তথ্য এ জল্পনা দ্বিগুণ করে দিল। ভিকি কৌশল পত্নী নাকি দু’মাসের অন্তঃসত্ত্বা।

নায়ক-নায়িকাদের প্রেম-বিয়ে নিয়ে চলে গুঞ্জন। আবার তাদের বিয়ে হলে, কবে তাদের সন্তান জন্ম নেবে, তা নিয়ে যত জল্পনা। এবার বিটাউনে গুঞ্জন ক্যাটরিনার মা হওয়ার খবর নিয়ে।


ছ’মাস হয়ে গেল বিয়ে হয়েছে ক্যাটরিনা ও ভিকির। বিয়ের ছবি পোস্ট করার আগ পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুজনেই। রাজস্থানের ৭০০ বছর পুরোনো দূর্গে বসেছিল রাজকীয় বিয়ের আসর। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন নায়িকা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় হাতে হাত ধরে ঘুরতে দেখা যায় দুজনকে। এর মাঝেই আচমকা অন্তঃসত্ত্বা নিয়ে চর্চা।

গত মাসে ঢিলে ঢালা পোশাকে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ক্যাটরিনা। আর তার পরেই খবর ছড়ায়, তিনি নাকি মা হতে চলেছেন। এ ছাড়া আজকাল স্ত্রীর সঙ্গে একটু বেশিই সময় কাটাচ্ছেন ভিকি, খুব যত্ন নিচ্ছেন তার। সেই সব নিয়েই নাকি দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন নেটপাড়া। পাশাপাশি বলিউড সূত্রে খবর, ক্যাটরিনা নাকি হাতে জমে থাকা কাজ শেষ করার জন্যই উঠে পড়ে লেগেছেন। আর নতুন ছবির ক্ষেত্রে ২০২৩-এর পরই তারিখ দিচ্ছেন নায়িকা। এ খবর রটতেই অভিনেত্রীর মা হওয়া নিয়ে জল্পনা বেড়ে গেছে। ক্যাটরিনার কাজের এ ক্যালেন্ডার পরিবর্তনই নাকি নায়িকার মা হওয়ার জল্পনার মূল কাণ্ডারি।


তবে ভিকি কৌশল পুরো খবরটাই উড়িয়ে দিয়েছেন। ভারতীয় সংবাদ মাধ্যমকে ভিকির মুখপাত্র জানিয়েছেন, এ তথ্য সম্পূর্ণ মিথ্যা। এই গুজবের কোনো সতত্যা নেই।

সদ্যই ‘টাইগার ৩’র শুটিং সেরেছেন ক্যাটরিনা। তার হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট। ভিকিও কম ব্যস্ত নয়, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশর বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরার মতো প্রোজেক্ট রয়ছে ভিকির ঝুলিতে।

Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]