• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ক্রমশ নিঃসঙ্গ হচ্ছেন অমিতাভ বচ্চন!

    | ৩০ জুলাই ২০২০ | ৯:০৮ অপরাহ্ণ

    ক্রমশ নিঃসঙ্গ হচ্ছেন অমিতাভ বচ্চন!

    করোনায় আক্রান্ত হয়ে দুই সপ্তাহের বেশি সময় ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তার সঙ্গে ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে ভর্তি। তবে সে রয়েছে ভিন্ন ওয়ার্ডে।


    এই হাসপাতাল থেকেই করোনার চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে সোমবার বাড়িতে ফিরে গেছেন বিগ-বির পুত্রবধূ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং তার মেয়ে আরাধ্যা বচ্চন। তারাও ছিলেন ভিন্ন ভিন্ন ওয়ার্ডে।


    ফলে দুই সপ্তাহের বেশি সময় ধরে পরিবারের কারও সঙ্গে দেখা নেই অমিতাভ বচ্চনের। হাসপাতালে ভর্তি থেকে একলা থাকার যন্ত্রণা যেন ক্রমশ গ্রাস করে ফেলছে তাকে। এই একলা থাকার যন্ত্রণার মধ্যে নিজের বাবা হরিবংশ রাই বচ্চনকে সবচেয়ে বেশি মনে পড়ছে বলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান অভিনেতা।

    শুধু তাই নয়, বাবার কবিতা পড়ে এবং মনে করেই তার এই একলা রাতগুলোতে মনের জোর বাড়ানোর চেষ্টা করছেন বলেও জানান বলিউড শাহেনশাহ। এই মুহূর্তে স্ত্রী জয়া বচ্চনও তার কাছে নেই। জয়া রয়েছেন বাড়িতে। পরিবারে একমাত্র তিনিই করোনায় আক্রান্ত হননি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673