সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১

ক্রিকেটের সাবেক দুই অধিনায়কের মারামারি!

  |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

ক্রিকেটের সাবেক দুই অধিনায়কের মারামারি!

জাতীয় দলের সাবেক দুই অধিনায়কের ঘটেছে বাকবিতণ্ডা। আর তা গড়াচ্ছিলো মারামারির পর্যায়ে। ঘটনাটি ঘটেছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান ও খালেদ মাহমুদ সুজনের মধ্যে। দুজনের মধ্যের এই ঝগড়ার এক পর্যায়ে রকিবুল হাসানকে মারতে তেড়ে যান খালেদ মাহমুদ সুজন।
শনিবার (২০ ফেব্রুয়ারি) কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দেশের সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে আয়োজিত লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফিতে অপ্রত্যাশিত একটি ঘটনাকে কেন্দ্র করে সিনিয়র ক্রিকেটার রকিবুল হাসানের দিকে মারার উদ্দেশে তেড়ে যান ক্যাসিনো কাণ্ডে সমালোচিত খালেদ মাহমুদ সুজন।
সুজনের এমন ঘটনায় হতবাক সাবেকদের অনেকেই। অনেকে এগিয়ে গিয়ে সুজনকে আটকানোর চেষ্টা করেন। তবে সুজনকে সামলাতে বেশ বেগই পেতে হয়েছে তাদের। এর মধ্যেই এই বোর্ড পরিচালক রাগ আটকাতে না পেরে উপড়ে ফেলেন মাঠের পাশে থাকা স্পন্সর প্রতিষ্ঠানের ছোট্ট ছাউনি।
কী এমন ঘটল যে এই বয়সে সিনিয়র রকিবুল হাসানের দিকে তেড়ে গেলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রভাবশালী পরিচালক খালেদ মাহমুদ!
এ ব্যাপারে রকিবুল হাসান বলেছেন, আমি যেহেতু টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান তাই বলেছি অন্য জায়গায় খেলা আয়োজনের জন্য। আইনের মধ্যে যা আছে তা-ই বলেছি। কিন্তু আমি হতাশ সুজনের এমন মারমুখী আচরণে। এটা নিয়ে আমার কিছু বলার নেই।
প্রকাশ্যে কক্সবাজারের মাঠে ম্যাচরেফারি রকিবুল হাসানকে মারতে উদ্যত হওয়া প্রসঙ্গে সংবাদমাধ্যমকে কিছুই বলবেন না রাজি হননি সুজন। ‘নো কমেন্টস’ এর দুই শব্দেই এড়িয়ে যান গণমাধ্যমকে।


Posted ৯:৫৬ অপরাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]