• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ক্লাব রেকর্ড গড়ল ম্যানচেস্টার সিটি

    | ০৩ মার্চ ২০২১ | ৮:৪৮ পূর্বাহ্ণ

    ক্লাব রেকর্ড গড়ল ম্যানচেস্টার সিটি

    ম্যানচেস্টার সিটির জয়রথ থামছেই না। নিজেদের মাঠে উলভারহ্যাম্পটনকে ৪-১ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের আরও এক ধাপ এগিয়ে গেছে সিটিজেনরা। লিগে টানা ১৫ ও সব প্রতিযোগিতা মিলে টানা ২১ ম্যাচ জিতল পেপ গার্দিওলার দল। একই সঙ্গে স্পর্শ করল টানা ২৮ ম্যাচে অপরাজিত থাকার ক্লাব রেকর্ড।


    ইপিএলে অপ্রতিরোধ্য ম্যানচেস্টার সিটি। জিতেছে টানা ১৮ ম্যাচ। শিরোপা পুনঃরুদ্ধারের মিশনে ইতিহাদ স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ উলভারহ্যাম্পটন।

    ajkerograbani.com

    ম্যাচের শুরুতেই চাপ সৃষ্টি করা সিটিজেনরা গোল পান ১৫ মিনিটেই। নিজেদের জালে নিজেরাই বল জড়িয়ে বসেন উলভস।

    বিরতির আগে সিটিজেনদের আক্রমণ অব্যাহত থাকলে স্কোরলাইন দ্বিগুণ করা হয়নি।

    দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে সমতায় ফেরে উলভারহ্যাম্পটন। জোয়াও মৌতিনিয়োর ফ্রি কিকে ডাইভিং হেডে ঠিকানা খুঁজে নেন ইংলিশ ডিফেন্ডার কোডি।

    গোল করে যেন ছন্দে ফেরে দলটা। ৬১ থেকে ৭০ এই নয় মিনিটে সিটিজেনদের ভয় ধরিয়ে দেয় উলভারহ্যাম্পটন। এগিয়ে যেতে চালায় একের পর এক আক্রমণ। তবে ফলটা আসে উলটো। এরপরের ১২ মিনিটের মধ্যে তিন গোল করে বড় জয় নিশ্চিত করে সিটি। ৮০ মিনিটে হেসুস। নির্ধারিত সময়ে মাহরেজ। আর যোগ করা সময়ে ইলকাই গিনদোয়ানের শট গোলরক্ষক ফেরানোর পর কাছ থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন জেসুস।

    তাতেই ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা। লিগে টানা ১৫ ও সব প্রতিযোগিতা মিলে টানা ২১ ম্যাচ জিতল পেপ গার্দিওলার দল।  একই সঙ্গে টানা ২৮ ম্যাচে অপরাজিত থাকার ক্লাব রেকর্ড গড়ল।

    ২৭ ম্যাচে ২০ জয় শীর্ষে ম্যানচেস্টার সিটি। এক ধাপ পিছিয়ে তার পরের অবস্থান তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757