• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেয়ের যে ভিডিও দেখে ক্রুদ্ধ শাহরুখ (ভিডিও)

    অনলাইন ডেস্ক: | ০৩ জুলাই ২০১৭ | ৮:৫৪ অপরাহ্ণ

    মেয়ের যে ভিডিও দেখে ক্রুদ্ধ শাহরুখ (ভিডিও)

    সেলিব্রেটিদের কোন কিছুই যেন আর ব্যক্তিগত থাকে না। খাওয়া-দাওয়া, ঘুম, ভ্রমণ, কেনাকাটা- সবকিছুতেই শত শত চোখ আর ক্যামেরার নজরদারি। এর বাইরে নয় তাদের সন্তানরাও। আর সেটা যদি হয় কিং খানের মেয়ে তাহলে তো কথাই নেই। আর তাই ঘরের বাইরে বের হয়ে ক্লিক যন্ত্রনায় পড়তে হলো শাহরুখকন্যা সুহানাকে। অসংখ্য ক্যামেরার সামনে অস্বস্তি ফুটে ওঠে তার চোখেমুখে।
    video:
    সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, গাড়ি থেকে বেরিয়ে শাহরুখকন্যা সুহানা খান কোন দিকে না তাকিয়ে দ্রুত হাঁটতে শুরু করেন। এরপর ঢুকে যান একটি ভবনে। গিয়ে দাঁড়ান ফিলটের সামনে। এসময় পাপারাজ্জিরা ঘিরে ধরে সুহানাকে। একের পর এক ক্লিক পড়তে থাকে। অনেকে সুহানার মুখের কাছে গিয়ে তার বিব্রতকর চেহারার ছবি তুলতে লেগে যান। এসময় সুহানার চোখে মুখে বিরক্তির ছাপ ফুটে উঠলেও কোন প্রতিবাদ করেননি তিনি।


    সম্প্রতি ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে শাহরুখ খান বলেন, ‘ওরা কোন স্টার নয়। ওরা শুধুমাত্র স্টারকিড। আমি মনে করি ওরা খুবই ভদ্র ও শ্রদ্ধাশীল। আমি অনুরোধ করছি, ওদের একা দেখলে ভাববেন না ওরাও আমার মতো মিডিয়াকে সামলাতে পারে। ওরা বাইরে বের হয় মানেই ওরা অভিনেতা হতে চায় এমনটা নয়।’এ সময় শাহরুখকে বেশ রাগন্বিত মনে হয়। তবে সে ক্রোধ যেন জোর করেই নিজের মধ্যে চেপে রাখে সুপারস্টার।

    ajkerograbani.com

    কী কারণে এমন মন্তব্য শাহরুখের, সেটা নিয়ে আলোচনা চলছিল। এর পরই প্রকাশ্যে এল এই ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শাহরুখের মেয়ে সুহানা খান ও চাঙ্কি পাণ্ডের ভাইপো আহানকে কীভাবে তাড়া করছেন ছবি শিকারিরা। মুম্বাইয়ে ‘টিউবলাইট’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিল ওরা। সেখানেই সুহানাকে রীতিমতো ঘিরে ধরে অসংখ্য ক্যামেরা। ক্যামেরার ক্লিকে আলোর ঝলকানিতে সুহানা হয়ে ওঠে অপ্রস্তুত। পাপারাজ্জিদের এমন আচরণে অনেকে প্রশ্ন তুলেছেন, ‘স্টারকিড’ বলে কি তাদের প্রতি এমন আচরণ করা যায়? তারকা সন্তানদের কি ব্যক্তিগত জীবন নেই!

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757