• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না রাখি

    অগ্রবাণী ডেস্ক: | ০৭ এপ্রিল ২০১৭ | ৭:০৪ অপরাহ্ণ

    ক্ষমা চেয়েও পার পাচ্ছেন না রাখি

    বাল্মিকীর সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বেজায় বিপাকে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মাফ চেয়েও পার পাচ্ছেন না এ অভিনেত্রী। বাল্মিকীকে চোর বলে সম্বোধন করেছেন রাখি। তাছাড়া গায়ক মিকা সিংয়ের সঙ্গেও বাল্মিকীর তুলনা করেছেন তিনি। আর এ কারণেই তাকে কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে। গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।


    পাঞ্জাব পুলিশের একটি দল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে মুম্বাইয়ে আসে। তার বিরুদ্ধে স্থানীয় আদালতেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এই ঘটনাটির পরই রাখি সাওয়ান্ত ক্ষমাও চাইলেন। যা রীতিমতো ভাইরাল হল সাইবার দুনিয়ায়। লুধিয়ানার একটি আদালতে এই বিতর্কিত অভিনেত্রীকে নিয়ে মামলা চলছিল। রামায়নের রচয়িতা বাল্মিকীকে নিয়ে একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন। এরপরেই একের পর এক আইনি জটিলতায় জড়িয়ে পড়েন তিনি৷ মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হচ্ছে বলেও অভিযোগ করা হয় তার বিরুদ্ধে। এর ফলে বাল্মিকী সম্প্রদায়ের মানুষের ভাবাবেগেও আঘাত করা হচ্ছে বলেও অভিযোগ।

    ajkerograbani.com

    যদিও গ্রেফতারি পরোয়ানার ব্যাপারে তার কাছে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, কোনরকম নোটিশ তার কাছে এসে পৌঁছায়নি। তিনি সংবাদমাধ্যম মারফতই তার গ্রেফতারের খবর পেয়েছেন। তিনি আরও জানিয়েছেন, বাল্মিকীকে তিনি সম্মানও করেন। কিন্তু তা স্বত্ত্বেও কেন তাকে টার্গেট করা হল সে বিষয়ে তিনি জানেন না। আগামী ১০এপ্রিল এই মামলাটির শুনানি হবে৷ তবে এই বিষয়টি নিয়ে ক্ষমা চেয়ে ইউটিউবে একটি ভিডিও আপলোড করেনছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কিন্তু তাতেও পার পাচ্ছেন না অভিনেত্রী। কাঠগড়ায় তাকে দাঁড়াতেই হচ্ছে। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757