সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদার উন্নত চিকিৎসা প্রয়োজন

  |   রবিবার, ২০ জুন ২০২১ | প্রিন্ট  

খালেদার উন্নত চিকিৎসা প্রয়োজন

লিভারের সমস্যার কারণে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে মনে করছেন তার চিকিৎসকরা। শনিবার রাতে সাংবাদিকদের এ প্রয়োজনীয়তার কথা জানান খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী। গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে সাংবাদিকদের ব্রিফ করেন তিনি। এর আগে রাজধানীর এভার কেয়ার হাসপাতাল থেকে বাসায় আনা হয় বিএনপি প্রধানকে। ডা. সিদ্দীকি বলেন, লিভারের সমস্যা সমাধানে প্রয়োজনীয় চিকিৎসা ও টেকনোলজি এবং প্রস্তুতি ও প্রক্রিয়া পরিপূর্ণভাবে করতে পারিনি। এমনও হতে পারে তাকে আগামী দুই-তিন সপ্তাহ পরে আবার হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষার করে পর্যালোচনার প্রয়োজন হতে পারে।
বাসায় ফেরা প্রসঙ্গে অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, হাসপাতালে লিভারের সমস্যার কারণে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজন বলে মনে করছেন তার চিকিৎসকরা। শনিবার রাতে সাংবাদিকদের এ প্রয়োজনীয়তার কথা জানান খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী। গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে সাংবাদিকদের ব্রিফ করেন তিনি। এর আগে রাজধানীর এভার কেয়ার হাসপাতাল থেকে বাসায় আনা হয় বিএনপি প্রধানকে।
ডা. সিদ্দীকি বলেন, লিভারের সমস্যা সমাধানে প্রয়োজনীয় চিকিৎসা ও টেকনোলজি এবং প্রস্তুতি ও প্রক্রিয়া পরিপূর্ণভাবে করতে পারিনি। এমনও হতে পারে তাকে আগামী দুই-তিন সপ্তাহ পরে আবার হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষার করে পর্যালোচনার প্রয়োজন হতে পারে।
বাসায় ফেরা প্রসঙ্গে অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, হাসপাতালে জীবাণুতে সংক্রমিত হওয়ার ঝুঁকির আশঙ্কা থেকেই তাকে বাসায় আনা হয়েছে। তার শারীরিক অসুখগুলো স্থিতাবস্থায় আসলেও তিনি পুরোপুরি সুস্থ নয়।বাসায় রেখেই চিকিৎসা চলবে তার। করোনার কারণে ভয়ঙ্কর হয়ে উঠা তার হার্ট, কিডনি ও লিভারের জটিলতাগুলোর উত্তরণ ঘটেছে, কিন্তু সেই অসুস্থতাগুলো রয়েই গেছে।
এ সময় ড. সিদ্দিকীর সঙ্গে বিএনপির মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, ডা. মামুন ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৬:২৯ অপরাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১