• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘খালেদার কণ্ঠ পাকিস্তানের সাথে একই সুরে উচ্চারিত হয়’

    অনলাইন ডেস্ক | ০৫ এপ্রিল ২০১৭ | ২:২৩ অপরাহ্ণ

    ‘খালেদার কণ্ঠ পাকিস্তানের সাথে একই সুরে উচ্চারিত হয়’

    আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘পাকিস্তান আমাদের ৩০ লাখ লোককে হত্যা করেছে। অথচ খালেদা সন্দেহ প্রকাশ করেন। কারণ তার কণ্ঠ পাকিস্তানের সাথে একই সুরে উচ্চারিত হয়। ‘


    আজ বুধবার বেলা ১১টায় শহরের গাজীপুর রোডস্থ নিজ বাসভবনে বিজেপি’র প্রায় ৪শ’ নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


    বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জঙ্গিদের প্রতি সহানুভূতি রয়েছে। এই সহানুভূতি জঙ্গিদের আরও উৎসাহিত করে। বিএনপি ধ্বংসাত্মক রাজনীতি করে বিধায় জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকে তখন দেশে ব্যাপক উন্নয়ন হয় উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, আজকে সবার জীবনমান উন্নত হচ্ছে। সবার গায়ে নতুন জামা- পায়ে জুতো, হাতে দামি মোবাইল রয়েছে। গ্রামে এখন আর কুড়ে ঘর নেই। সব টিনের অথবা পাকা ঘর। গ্রামীণ অর্থনীতি আজকে অনেক সমৃদ্ধ।

    তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের যে কোনো দিন। সে নির্বাচনে আবারো আওয়ামী লীগ জয়লাভ করবে। কারণ বর্তমান সরকার প্রচুর উন্নয়ন কাজ করেছে।

    অনুষ্ঠানে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের জাতীয় পার্টি (বিজেপি) এর সভাপতি ছগির আহমেদ ও সম্পাদক মনিরুল ইসলামের নেতৃত্বে প্রায় ৪শ’ নেতা-কর্মী বাণিজ্যমন্ত্রীর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

    এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, প্রচার সম্পাদক ইয়ানুর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669