• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খালেদা জিয়াকে মুক্তি না দিলে কাল থেকে সরকার পতনের কাউন্টডাউন শুরু হবে: এলডিপি মহাসচিব

    নিজস্ব প্রতিবেদক | ১১ ডিসেম্বর ২০১৯ | ১:১৮ অপরাহ্ণ

    খালেদা জিয়াকে মুক্তি না দিলে কাল থেকে সরকার পতনের কাউন্টডাউন শুরু হবে: এলডিপি মহাসচিব

    লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিব সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডক্টর রেদোয়ান আহমেদ বলেছেন, খালেদা জিয়াকে মামলার কারণে নয়, গণতন্ত্র রক্ষার আন্দোলনের কারণেই কারাগারে রাখা হয়েছে। বৃহস্পতিবার খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু হবে। ওই দিন থেকেই সরকার পতনের কাউন্টডাউন শুরু হবে।


    বৃহস্পতিবার খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বুধবার এলডিপির পক্ষ থেকে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।


    তিনি বলেন, খালেদা জিয়া সব সময় জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করেছেন। এখনও তিনি তা করে যাচ্ছেন। এখন যে তিনি কারাগারে আছেন এটাও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই। সরকার খালেদা জিয়াকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখতে সাজা দিয়ে কারাগারে আটক রেখেছে।

    ডক্টর রেদোয়ান আহমেদ আরও বলেন, আমরা খোঁজ নিয়ে জেনেছি খালেদা জিয়ার শারীরিক অবস্থা চরম আকার ধারণ করেছে। তাকে কারামুক্ত করে উন্নত চিকিৎসা না করালে জীবনহানির ঝুঁকি রয়েছে। খালেদা জিয়াকে নিয়ে আমরা চরম শঙ্কায় আছি। দেশের প্রতিটি মানুষ জানে, সরকারের কারসাজিতেই দেশনেত্রীর জামিন নিয়ে টালবাহানা করা হচ্ছে। দেশনেত্রীকে বাঁচাতে হলে এখনই জামিন ও সুচিকিৎসা দরকার। তাই আমরা এলডিপির পক্ষ থেকে সরকারকে বলতে চাই খালেদা জিয়ার জামিন নিয়ে আর কোনও টালবাহানা না করে তাকে মুক্তি দিয়ে সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা নিন। তাতে জনগণের সুক্তি মিলবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609