• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘খালেদা জিয়াকে কারাগারে বন্দি করায় সরকারের ব্যাপক ক্ষতি হয়েছে’

    নিজস্ব প্রতিবেদক | ১৭ ফেব্রুয়ারি ২০১৮ | ১২:৫৮ অপরাহ্ণ

    ‘খালেদা জিয়াকে কারাগারে বন্দি করায় সরকারের ব্যাপক ক্ষতি হয়েছে’

    ২০ দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে, আইন লঙ্ঘন করে, সংবিধান না মেনে নির্জন-পরিত্যক্ত কারাগারে বন্দি করার কারণে সরকারের ব্যাপক ক্ষতি হয়েছে।
    এলডিপি চেয়ারম্যান বলেন, খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, জনগণের মধ্যে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনবারের প্রধানমন্ত্রী, দুবারের বিরোধীদলীয় নেতা এবং ৭৫ বছর বয়সের এই নেত্রী বিভিন্ন রোগে আক্রান্ত। দেশের মানুষ মনে করে, তার নামে মিথ্যা মামলা ও তথ্য দিয়ে অবিচার করা হয়েছে। মানসিকভাবে নির্যাতন করার জন্য পরিত্যক্ত, নির্জন কারাগারে জেল দেওয়া হয়েছে।


    কর্নেল (অব.) অলি জানান, সরকার মনে করেছিল, এ কাজের মাধ্যমে তারা বাহবা পাবে। কিন্তু তিনি মনে করেন, গত নয় বছরে এ সিদ্ধান্ত হলো সরকারের সবচেয়ে বড় ভুল, যা তাদের ধ্বংস করে দিতে পারে। জাতি-ধর্ম-দল-মত নির্বিশেষে কোনো বিবেকবান ব্যক্তিই খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এই মিথ্যা মামলার শাস্তি মনেপ্রাণে মেনে নিতে পারেনি।


    আজ সকালে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের ব্যানারে আয়েঅজিত স্বাধীনতা ও গণতন্ত্রের সংকট শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।
    অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. প্রফেসর এমাজ উদ্দীন আহমদ, শওকত মাহমুদ, শাহাদাত হোসেন সেলিম।

    উপস্থিত ছিলেন ড. আবু জাফর সিদ্দীকি, মাওঃ খালেদ সাইফুল্লাহ, সৈয়দ মোঃ ইব্রাহিম রনক, বিল্লাল হোসেন মিয়াজি, উপাধ্যক্ষ মাহবুবুর রহমান, সুমন, মেহেদী হাসান মাহবুব, এএফএম আল মামুন, মাহবুব আলম প্রমুখ।

    ড. কর্ণেল অলি আহমদ রিপোর্টস ইউনিটি থেকে দলীয় নেতাকর্মী নিয়ে বিএনপি পার্টি অফিসে বেগম জিয়ার মুক্তির গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673