• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন বিএনপির তিন নেতা

    অনলাইন ডেস্ক | ০১ মার্চ ২০২১ | ১২:১৯ পূর্বাহ্ণ

    খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন বিএনপির তিন নেতা

    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তিন নেতা। রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় যান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।


    নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, সোমবার (১ মার্চ) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানসহ বছরব্যাপী সুবর্ণজয়ন্তী উদযাপনের বিষয়ে আলোচনা করতেই দলীয় চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করেন দলের এই তিন সিনিয়র নেতা। তারা চেয়ারপারসনের কাছ থেকে এ বিষয়ে দিক নির্দেশনা নিয়েছেন।

    ajkerograbani.com

    সোমবার বিকেল ৩টায় রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ বিষয়টিও খালেদা জিয়াকে অবহিত করা হয়েছে।

    এ দিকে ২৪ শর্তে লেকশোর হোটেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠান করার অনুমতি দিয়েছে পুলিশ। রাত ১০টায় চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য জানান। মির্জা ফখরুলসহ তিন নেতার খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে শায়রুল কবির বলেন, এ বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757