শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত, দুই পুলিশ আহত

ডেস্ক   |   রবিবার, ২২ মার্চ ২০২০ | প্রিন্ট  

খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত, দুই পুলিশ আহত

রাজধানীর খিলগাঁও এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। তার নাম সোহেল হাওলদার। শনিবার রাতের এই ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে মুগদা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত সোহেলের বিরুদ্ধে খিলগাঁও থানার হত্যা, হত্যা প্রচেষ্টা, মাদকসহ একাধিক মামলা রয়েছে।
খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, গোপন খবর পেয়ে সন্ত্রাসীদের কাছে অস্ত্র আছে এমন খবর পেয়ে আমি ও খিলগাঁওয়ের জোনাল সহকারী কমিশনার জুলফিকার স্যারের নেতৃত্বে একটি দল শনিবার দিবাগত রাতে অস্ত্র উদ্ধার করতে নাগদারপাড় এলাকায় যাই। তখন সন্ত্রাসীরা আমাদের উপস্থিতি টের পেয়ে আমাদের উপরে গুলি চালায়। আত্মরক্ষার্থে আমরাও পাল্টা গুলি চালাই। এসে সোহেল গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে আমাদের থানার উপপরিদর্শক আজিজুল হক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় খিলগাঁওয়ে জোনাল সহকারী কমিশনার জুলফিকার আলী ও থানার ওসি মশিউর রহমান আহত হয়েছেন। পরে তারা মুগদা হাসপাতালে চিকিৎসা নিয়ে বিশ্রামে রয়েছেন। নিহত সোহেল হাওলাদার ফরিদপুরের ভাঙ্গা থানার সুরুজ হাওলাদারের ছেলে।

Facebook Comments Box


Posted ১:৪৫ অপরাহ্ণ | রবিবার, ২২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১