• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনার সঙ্গে সারাদেশের যোগাযোগ বন্ধ

    | ২৭ অক্টোবর ২০২০ | ৯:৫৫ পূর্বাহ্ণ

    খুলনার সঙ্গে সারাদেশের যোগাযোগ বন্ধ

    ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদালপুর স্টেশনে দুটি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে পাঁচটি তেলবাহী ট্যাঙ্কার লাইনচ্যুত হয়েছে। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।


    মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে এ দুর্ঘটনায় কারো হতাহতের খবর পাওয়া যায়নি।


    সংশ্লিষ্ট স্টেশন মাস্টার গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, পার্বতীপুর থেকে তেলবাহী ও যশোর নোয়াপাড়া থেকে মালবাহী ট্রেন দুইটি সিগনাল অমান্য করে একই লাইনে ঢুকে পড়ে।

    এ সময় বিকট শব্দে দুইটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইঞ্জিনসহ পাঁচটি তেলবাহী ট্যাঙ্কার লাইনচ্যুত হয়।

    তিনি আরও জানান, ট্যাঙ্কার লাইন থেকে পড়ে যাওয়ার ফলে বিপুল পরিমাণ ডিজেল এলাকায় ছড়িয়ে পড়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

    ইতোমধ্যে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার কাজ শুরু করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালকের অসর্তকতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

    তিনি আরও জানান, ঘটনার সঠিক তথ্য জানার জন্য উচ্চ ক্ষমতাসম্পন্ন একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। তারা অলরেডি মাঠে নেমে তদন্ত কাজ শুরু করে দিয়েছেন।

    শেষ খবর পাওয়া পর্যন্ত খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে কোটচাঁদপুর দমকল বাহিনীর সদস্যরা রাতেই সেখানে অবস্থান নেন বলেও জানান এ কর্মকর্তা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673