বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

খুলনার ৩টি হাসপাতালে একদিনে ১১ মৃত্যু

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

খুলনার ৩টি হাসপাতালে একদিনে ১১ মৃত্যু

গত ২৪ ঘণ্টায় খুলনার ৩টি হাসপাতালে করোনা ও উপসর্গে ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৮ জন করোনা পজিটিভ ছিলেন। বাকি ৩ জন মারা গেছেন উপসর্গ নিয়ে।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিটের মুখপাত্র ডা সুহাস রঞ্জন হালদার জানান, ১ জুলাই (বৃহস্পতিবার) সকাল ৮টা পর্যন্ত এখানে ১৯৮ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে রেড জোনে ১০৫ জন, ইয়োলো জোনে ৫৩ জন, আইডিইউতে ২০ জন ও আইসিইউতে ২০ জন। নতুন ভর্তি হয়েছেন ৩৫ জন। আর ছাড়পত্র নিয়েছেন ৩৮ জন। মারা গেছেন ৯ জন। এর মধ্যে কোভিড পজিটিভ ৬ জন। বাকি ৩ জন উপসর্গের রোগী।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনাভাইরাস ও উপসর্গে ৯ জন, খুলনা জেনারেল হাসপাতাল করোনা ইউনিটে ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজন করে মারা গেছেন।
খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল করোনা ইউনিটে মুখপাত্র ডা কাজী আবু রাশেদ বলেন, “গত ২৪ ঘন্টায় এখানে নতুন করে ভর্তি হন ১২ জন, যার মধ্যে ৬ জন পুরুষ ও ৬ জন মহিলা। ছাড়পত্র নিয়েছেন ৬ জন। মারা গেছেন ১ জন। এখানে বর্তমানে মোট রোগী ভর্তি ৭০ জন, এর মধ্যে পুরুষ ৩৩ ও মহিলা ৩৭ জন।”
খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডা গাজী মিজানুর রহমান জানান, বর্তমানে এখানে ৯৩ জন কোভিড পজিটিভ রোগী ভর্তি রয়েছেন। নতুন ভর্তি হয়েছেন ১৭ জন। ছাড়পত্র নিয়েছেন ৮ জন। মারা গেছেন ১ জন। গত ২৪ ঘন্টায় এখানে ৩৩টি নমুনা পরীক্ষায় ১৮ জন করোনাভাইরাস শনাক্ত হয়। রোগীর চাপ বাড়তে থাকায় এ হাসপাতালের করোনা শয্যাসংখ্যা ১০০ থেকে ১২০ এ উন্নীত করা হয়েছে।


Posted ১১:০৩ এএম | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement