• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনায় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

    এম, এ, রউফ খান রিপন, খুলনা থেকে: | ১৫ জুন ২০১৭ | ১২:০১ পূর্বাহ্ণ

    খুলনায় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

    খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন মোল্লা (৬৭) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। এ সময় তাঁর দুই দেহরক্ষীসহ চারজন আহত হয়েছে।


    আজ বুধবার রাত ৮টার দিকে মহানগরীর রায়েরমহল এলাকার হামিদ নগরে একটি দোকানের সামনে এই ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    আহত ব্যক্তি ও দলীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাতে হামিদ নগরে যান শাহাদাৎ হোসেন ও তাঁর দুই দেহরক্ষী। এ সময় আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা প্রথমে শাহাদাৎ হোসেনের দেহরক্ষীকে গুলি করে যার একটি অংশ শাহাদাৎ হোসেনের পায়েও লাগে। শাহাদাৎ হোসেন কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা তাঁর বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। সন্ত্রাসীরা ঘটনাস্থলে ২০ থেকে ২৫টি গুলি করে চলে যায়।

    আহত অন্য চারজন হলেন লিয়াকত আলী, গোলাম মোস্তফা, রুবেল, ও বুলবুল। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের কাছ থেকে শাহাদৎ হোসেনের খুনিদের নাম জানা গেছে। তিনি জানান, বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেনের জন্য এলাকায় চাঁদাবাজি, অবৈধ অস্ত্র ও দখল বাণিজ্য বন্ধ ছিল।

    এর আগে গত ২৫ মে খুলনার ফুলতলা উপজেলায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফুলতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু (৪২) এবং তাঁর দেহরক্ষী নওশের গাজীকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757