• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনায় বাজার মূল্য পর্যবেক্ষণ মনিটরিং ও নিয়ন্ত্রণ সভা অনুষ্ঠিত

    এম এ রউফ খান | ১৩ ডিসেম্বর ২০১৭ | ৫:১৬ অপরাহ্ণ

    খুলনায় বাজার মূল্য পর্যবেক্ষণ মনিটরিং ও নিয়ন্ত্রণ সভা অনুষ্ঠিত

    খুলনা সিটি কর্পোরেশনের বাজার মূল্য পর্যবেক্ষণ মনিটরিং ও নিয়ন্ত্রণ স্থায়ী কমিটির এক সভা আজ মঙ্গলবার বেলা ১১টায় নগর ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
    সভায় খুলনা মহানগরী এলাকায় মাংসের মূল্য সমন্বয় এবং সাপ্তাহিক বন্ধের দিন সোমবার পশু জবাই ও মাংস বিক্রয় বন্ধ বিষয়ে আলোচনা ও সুপারিশ গ্রহণ করা হয়। এছাড়া মহানগরীর মাংস ব্যবসায়ীদের পক্ষ থেকে গরুর মাংসের মূল্য সর্বোচ্চ ৪’শ টাকা এবং মহিষের মাংসের মূল্য সর্বোচ্চ ৩’শ ৫০ টাকা নির্ধারণের প্রস্তাব করা হলে বাজার পর্যক্ষেণপূর্বক চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে কেসিসি’র পক্ষ থেকে ব্যবসায়ীদের জানানো হয়।
    সাপ্তাহিক বন্ধের দিন সোমবার পশু জবাই ও মাংস বিক্রয় করা হলে সরকারি আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সভায় ব্যবসায়ীদের অবহিত করা হয়।
    বাজার মূল্য পর্যবেক্ষণ মনিটরিং ও নিয়ন্ত্রণ স্থায়ী কমিটির সভাপতি সংরক্ষিত আসনের কাউন্সিলর রাবেয়া ফাহিদ হাসনাহেনা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কেসিসি’র প্যানেল মেয়র রুমা খাতুন, কাউন্সিলর শেখ মোঃ গাউসুল আযম, হাফিজুর রহমান মনি, মোঃ শাহাদাৎ মিনা, সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া ফারুক, পারভীন আক্তার, আনজিরা খাতুন, প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ আরিফ নাজমুল হাসান, নির্বাহী ম্যজিষ্ট্রেট মোঃ আব্দুল হালিম, সিনিয়র ভেটেরিনারী সার্জন ডা. মোঃ রেজাউল করিম, জেলা বাজার কর্মকর্তা আব্দুস সালাম তরফদার, কেসিসি’র বাজার সুপার গাজী সলাউদ্দিন, খুলনা জেলা মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ বক্কার সরদার, সাধারণ সম্পাদক মোঃ পারভেজ হোসেন, খালিশপুর মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ কালু প্রমুখ উপস্থিত ছিলেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673