• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনায় ব‌্যাংক গুলোতে উপচে পড়া ভিড়

    এম এ রউফ খান | ২১ জুন ২০১৭ | ৫:৫৯ অপরাহ্ণ

    খুলনায় ব‌্যাংক গুলোতে উপচে পড়া ভিড়

    আসন্ন ঈদকে সামনে রেখে নতুন নোটের জন‌্য খুলনার ব‌্যাংক গুলোতে গ্রাহকদের উপচে পড়া ভিড় । প্রায় সকল ব‌্যাংক খোলার আগে থেকেই নতুন টাকার নোট নেওয়ার জন‌্য গ্রাহকদের লাইন চোখে পরার মত। সকাল ১০টা থেকে ২. ৩০টা মিনিট পর্যন্ত নতুন নোটের লেনদেন চলতে থাকে। আর ঐ সময়টাতে গ্রাহক সামলাতে হিমসিম খাচ্ছেন প্রায় সকল ব‌্যাংকের কর্মকর্তাগন। গ্রাহক পর্যায়ে সবচেয়ে বেশি চাহিদা ১০, ২০, ৫০ ও ১০০ টাকার নতুন নোটের। তবে উচ্চবিত্তদের মধ‌্যে কেউ কেউ ৫০০ ও ১০০০ টাকার নোট ও নিচ্ছেন। কিন্তু নতুন নোট প্রদানে গ্রাহকদের পক্ষ থেকে বেশ কিছু আভিযোগ পাওয়া য়ায়। ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে কাঙ্খিত নোট তারা পাচ্ছেনা কিন্তু কিছু লোক লাইনে না দাঁড়িয়ে ও ব‌্যাগ ভর্তি নতুন নোটের বান্ডিল নিয়ে চলে যাচ্ছেন। অবশ‌্য ব‌্যাংক কর্মকর্তারা বলছেন ভিন্ন কথা নিয়মের বাইরে কাউকে নোট প্রদান করা হচ্ছে না। তাছাড়া এবার তারা কেন্দ্রীয় ব‌্যাংক থেকে নোটও অনেক কম পেয়েছে তাই এবার গ্রাহক সামলাতে বেগ পেতে হচ্ছে।
    অন্যান্য স্বাভাবিক দিনের ন‌্যায় লেনদেন এখন অনেক বেশি হওয়ায় আলাদা ভাবে ডেস্ক বসিয়ে নতুন নোটের বিনিময় করা হচ্ছে তাই অনিয়ম করার প্রশ্ন ওঠে না।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757