• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনা আড়ংঘাটায় সাবেক স্ত্রীকে হত্যার চেষ্টা, থানায় মামলা

    এম, এ, রউফ খান রিপন | ১৪ আগস্ট ২০১৭ | ৯:৫৫ অপরাহ্ণ

    খুলনা আড়ংঘাটায় সাবেক স্ত্রীকে হত্যার চেষ্টা, থানায় মামলা

    খুলনা নগরীর আড়ংঘাটা থানার সাগর শেখের তালাক প্রাপ্তা স্ত্রী রাহিমা খাতুন (২৫) কে কুপিয়ে হত্যার চেষ্টায় ব্যর্থ হওয়া স্বামীর বিরুদ্ধে দৌলতপুর থানায় রাহিমার মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলা নং-১৬/১৭ তবে পুলিশ এ পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।
    অপরদিকে আসামী পক্ষ সাংবাদিকসহ রাহিমার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে। নির্ভরযোগ্য সূত্রে জানা যায় রাহিমার সাবেক স্বামী সাগর শেখ বিয়ের পর থেকেই যৌতুকসহ বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে আসছিল। নির্যাতন সহ্য করতে না পেরে রাহিমা তাকে গতবছর স্ব-ইচ্ছায় তাকে তালাক দেয়। এই ঘটনার পর তার সাবেক স্বামী তাকে হত্যার চেষ্টা করে আসছিল। এক পর্যায়ে বিভিন্নভাবে ফুসলিয়ে গত শুক্রবার ভোরে তাকে মহেশ্বরপাশা সাড়াডাঙ্গা গোরস্থানে নিয়ে যায়। কোন কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপ শুরু করে এবং রাহিমা তখন চিৎকার করতে থাকে।
    এ সময় গোরস্থানের ভিতরে পুকুরে মাছ ধরা ব্যক্তিরা তার চিৎকার শুনে সাগরকে ধাওয়া দিলে সে পালিয়ে যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে খুমেক হাসাপাতালে ভর্তি করে। এই ঘটনায় তার মা বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা করলে সাগর মোবাইল ফোনে রাহিমার পরিবারকে মামলা উঠিয়ে না নিলে হত্য করা হবে বলে হুমকি দেয়। এছাড়াও সাংবাদিকদের সে দেখে নেবে বলে হুমকি দেয়।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755