• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খুলনা জেলা প্রশাসকের কাছে দৈনিক আজকের অগ্রবাণীর কৃতজ্ঞতা জ্ঞাপন

    এম, এ, রউফ খান রিপন, খুলনা থেকে: | ২০ জুলাই ২০১৭ | ৩:৩৩ অপরাহ্ণ

    খুলনা জেলা প্রশাসকের কাছে দৈনিক আজকের অগ্রবাণীর কৃতজ্ঞতা জ্ঞাপন

    প্রিয়পাঠক গত ইং ১৬ই জুলাই জাতীয় দৈনিক আজকের অগ্রবাণী ও ১৮ই জুলাই খুলনার স্থানীয় প্রত্রিকা সময়ের খবরে প্রকাশিত ক্রিসেন্ট জুট মিলের শ্রমিক আকবর আলিকে নিয়ে প্রতিবেদনটি খুলনা জেলা প্রশাসক মহোদয়ের নজরে আসে।
    জেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিক যোগাযোগ করা হয় ক্রিসেন্ট জুটমিল কর্তৃপক্ষ এবং বৃদ্ধ আকবর আলীর সাথে। বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে আকবর আলী ও ক্রিসেন্ট জুটমিলের ব্যবস্থাপক উপস্থিত হন। জেলা প্রশাসক আকবর আলীর বিস্তারিত বর্ণনা শুনেন এবং ক্রিসেন্ট জুট মিলের বিবৃতি নেন। ক্রিসেন্ট জুটমিলের কাছে আকবর আলী জিপিএফ এর ৬০০০০ টাকা পাবেন এবং আগামী এক সপ্তাহের মধ্যে সেটি পরিশোধ করা হবে মর্মে নিশ্চয়তা প্রদান করা হয়। গ্রাচুইটির ৮৪৯৬০০ টাকা পাবেন বাংলাদেশ জুট মিল কর্পোরেশন (বিজেএমসি) এর কাছে। গ্রাচুইটির পাওনার ব্যাপারে বিজেএমসির কাছে পত্র দিবে ক্রিসেন্ট জুটমিল।

    খুলনা জেলার জেলা প্রশাসক (ডিসি) আমিন উল আহসান


    জেলা প্রশাসনের পক্ষ থেকেও বিজেএমসির কাছে তাগিদ পত্র দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বৃদ্ধ আকবর আলী যাতে পথে আর না বসেন সেজন্য জেলা প্রশাসক তাৎক্ষণিক ভিক্ষুক পুনর্বাসন তহবিল থেকে রেশনিং ( ১০ কেজি চাল, ২ কেজি ডাল, তেল, মশলা ইত্যাদি) প্রদান করেন। আকবর আলী কথা দিয়ে যান তিনি আর ভিক্ষা করবেন না এবং জিপিএফের টাকা পেয়ে ব্যবসা শুরু করবেন।
    বৃদ্ধ আকবর আলী পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করায় দৈনিক আজকের অগ্রবাণী খুলনা জেলার জেলা প্রশাসক (ডিসি) আমিন উল আহসানের কাছে চির কৃতজ্ঞ।

    ajkerograbani.com

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755