• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    খেজুর গাছে বাঁচলো অর্ধশত প্রাণ!

    অনলাইন ডেস্ক | ৩১ মে ২০১৭ | ৪:২১ অপরাহ্ণ

    খেজুর গাছে বাঁচলো অর্ধশত প্রাণ!

    শরীয়তপুরের ডামুড্যায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন চট্টগ্রামগামী একটি বাসের অর্ধশত যাত্রী। বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার কনেশ্বর ইউনিয়নের কেহরভাঙ্গা এলাকায় চট্টগ্রামগামী দিদার পরিবহন নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।


    স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের গোসাইরহাট-বুড়িরহাট সড়কে ধানের খড় দেয়ায় বৃষ্টিতে ভিজে পিচ্ছিল হয়ে যায়। বাসচালক দ্রুতবেগে বাস চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি যাত্রী নিয়ে সড়কের পাশে খেজুর গাছের সঙ্গে বেধে থাকে। খেজুর গাছটি না থাকলে ঘটতে পারতো বড় ধরনের দুর্ঘটনা। এ সময় বাসের যাত্রীরা আতঙ্কে চিৎকার শুরু করেন।

    ajkerograbani.com

    বাসযাত্রী স্বপন জানান, হঠাৎ বিকট শব্দ। মনে হলো বাসটি যেন অনেক উঁচু থেকে আছড়ে পড়ল। ভাগ্য ভালো কেউ আহত হননি। বাসচালক অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন। তা না হলে অনেক বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত।

    বাসের আরেক যাত্রী আয়েশা আক্তার জানান, সন্তান নিয়ে চট্টগ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন তিনি। যেভাবে বাসটি নিয়ন্ত্রণ হারিয়েছে একটু হলেই সকল যাত্রী খালের ভিতর পরে যেত।

    ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি বাস ৫৫ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। দুপুরে ডামুড্যা উপজেলার কেহরভাঙ্গায় এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বেধে থাকে। সড়কের পাশে গাছ থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757