শুক্রবার, অক্টোবর ৮, ২০২১

গণতান্ত্রিক শ্রমিক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

গণতান্ত্রিক শ্রমিক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব) অলি আহমদ দলের শ্রমিক সংগঠন গণতান্ত্রিক শ্রমিক দলের কেন্দ্রীয় আহ্বায়ক অনুমোদন দিয়েছেন।

তিনি শুক্রবার সকালে গণতান্ত্রিক শ্রমিক দলের ৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। কমিটিতে এফ. এম. এ. আল-মামুনকে আহ্বায়ক ও মু. আব্দুল ওয়াজেদকে সদস্য সচিব করা হয়েছে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মন্তাজ খান, এম এ মালেক, একরামুল হক পয়েল, মনজুর মোহাম্মাদ, রবিউল ইসলাম সজল, তানভীর সাজিদ, আব্দুর রহিম, মাসুদ তালুকদার ও মোঃ এমদাদ হোসেনকে।


সদস্য করা হয়েছে, জাকির হোসেন, রনি সিকদার, মোঃ জিসান আহমেদ, মোহাম্মদ বেলাল হোসেন, হারুনর রশিদ, রনি তালুকদার, মোহাম্মদ সেলিম জাবেদ, তাজুল ইসলাম, মোজাফফর হোসেন, আব্দুল হাকিম রনি, দিদারুল মজুমদার জয়, মোস্তাকিম চঞ্চল, সাদিক শিশির, নায়েম করিম, সোলায়মান কবির মনির, তানভীর ইসলাম, জহিরুল ইসলাম, বিদ্যুৎ পালোয়ান, আবির হাসান, মোহাম্মদ আনোয়ার হোসেন, মল্লিক হোসেন, সোহান সরকার, সন্তোষ কুমার রায়, মিজানুর রাহমান মিজান, শেখ আবুল বাশার, সাইফুল ইসলাম রবি, ঝিলাম হোসেন, মোহাম্মদ শাহীন মিয়া, ইমরান হোসেন, হানিফ মিয়া, মোঃ আবদুস সালাম, মোঃ মজিবুর রহমান, নুর ইসলাম, আল আমিন, বাবুল হোসেন, কালীদাস ভৌমিক, মোঃ জহিরুল ইসালাম, নুরুল আলম সোহেলকে।

এসময় উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য এ্যাড. ড. আওরঙ্গজেব বেলাল, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল হাসেম, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমানসহ প্রমূখ।


Posted ১২:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]