• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গণপিটুনির শিকার পুলিশ

    খোকন তালুকদার, গাজীপুর: | ২২ মে ২০১৭ | ৯:৫১ অপরাহ্ণ

    গণপিটুনির শিকার পুলিশ

    অর্থ আদায়ের উদ্দেশ্যে গত রবিবার গাজীপুরের কাপাসিয়ায় চাঁদপুর বাজারে এক কলেজ পড়ুয়া ছেলেকে পথরোধ করে তার পকেটে ইয়াবা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করে কাপাসিয়া থানার সহ উপ-পরিদর্শক সাহাবুদ্দিন, সহ উপ-পরিদর্শক কফিলউদ্দিন ও একজন কনস্টেবল। এমতাবস্থায় ছেলেটি বাঁধা দিলে পুলিশের সাথে তার হাতাহাতি শুরু হয় এবং আশে পাশের লোকজন এসে জড়ো হয়। এ সময় বাজারের লোকজন ও ব্যবসায়ীরা এই তিন পুলিশ সদস্যকে আটক করে এবং উত্তেজিত হয়ে গনপিটুনি দেয়। পরে কাপাসিয়া থানার ওসি বিচারের আশ্বাস দিয়ে তাদেরকে নিয়ে যায়।
    এই দিকে হয়রানির শিকার অপুর সাথে কথা বলে জানা যায়, বাবার ব্যবসায়ীক প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরার পথে তিন পুলিশ তার পথ রোধ করে আটকায় এবং তাকে তল্লাশি করবে বলে জানায়। এতে অপু পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে তাদের চ্যালেঞ্চ করলে পুলিশ সদস্যরা তাকে গুলি কারা হুমকি দেয়। এই নিয়ে তাদের মাঝে তর্ক হওয়ার সময় বাজারের লোকজন ও ব্যবসায়ীরা এসে জড়ো হয়। পরে তাদের ধরে গনপিটুনি দেয়।
    চাঁদপুর বাজারের ব্যবসায় সমিতির সভাপতি মো. আমজাদ হোসেন জানান, এটি কোন নতুন ঘটনা নয়। পুলিশ প্রায়ই এই রকম নানান ভয়ভীতি দেখিয়ে সাধারণ জনগনের কাজ থেকে টাকা হাতিয়ে নেয়। এ বেপারে উপজেলার নির্বাহী অফিসার কে অবহিত করলে তিনি তদন্ত করে সুষ্ঠ বিচারের আশ্বাস দেন।


    উল্লেখ্য, মাদক নির্মূল কর্মসূচিতে এ বছরের শুরুতেই কঠোর অবস্থান নেয় গাজীপুর পুলিশ। সে কারণে তারা মাঠ পর্যায়ে মাদক বিরোধী অভিযানেও নামে। এই সুযোগ কাজে লাগিয়ে কিছু অসাধু পুলিশ জনগনকে হয়রানি তে ফেলে হাতিয়ে নিচ্ছে অর্থ।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757